bangla news

সম্মান না পেয়ে মাইক্রোফোন-সরঞ্জাম ফেলে দিলেন হাজী সেলিম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৬ ৫:০১:৪২ পিএম
অনুষ্ঠানস্থলে হট্টগোল। ছবি: বাংলানিউজ

অনুষ্ঠানস্থলে হট্টগোল। ছবি: বাংলানিউজ

ঢাকা: পুরান ঢাকার লালবাগে একটি খেলার মাঠের উদ্বোধনী অনুষ্ঠানে স্থানীয় সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিম ও ওয়ার্ড কাউন্সিলর হাসিবুর রহমান মানিকের অনুসারীদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটেছে।

শনিবার (১৬ নভেম্বর) বিকেলে ঢাকেশ্বরী মন্দিরের পাশে আব্দুল আলিম খেলার মাঠের উদ্বোধনী অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

প্রায় ৮ কোটি ১০ লাখ টাকা ব্যয়ে এই মাঠের সংস্কার করেছে ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশন (ডিএসসিসি)। বিকেল ৩টায় ডিএসসিসির মেয়র সাঈদ খোকনের এটি উদ্বোধন করার কথা ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, সংস্কারকৃত মাঠের উদ্বোধনের জন্য একটি বড় মঞ্চ তৈরি করা হয়। মঞ্চের পেছনে এলইডি স্ক্রিনে অনুষ্ঠানের অতিথিদের নাম-ছবিসহ আয়োজনের তথ্য তুলে ধরা হয়। সেখানে মেয়র সাঈদ খোকন এবং কাউন্সিলর হাসিবুর রহমান মানিকের ছবি এবং নাম দেখা গেলেও ঢাকা-৭ আসনের সংসদ সদস্য হাজী মোহাম্মদ সেলিমের নাম-ছবি ছিল না। অথচ তিনি অনুষ্ঠানে বিশেষ অতিথি।অনুষ্ঠানস্থলে হট্টগোল। ছবি: বাংলানিউজবিকেল ৩টায় হাজী সেলিম মাঠের ভেতরে ঢুকে এলইডি স্ক্রিনে তার নাম দেখতে না পেয়ে ক্ষিপ্ত হয়ে ওঠেন। একপর্যায়ে হাজী সেলিম নিজেই মঞ্চে উঠে মাইক্রোফোন ও ইলেকট্রিক সরঞ্জাম ফেলে দেন। ৩টা ৪৫ পর্যন্ত চলে এ হট্টগোল। 

হাজী সেলিমের অনুসারীদের দাবি, স্থানীয় সংসদ সদস্যকে অনুষ্ঠানে যথাযথ মর্যাদা দেওয়া হয়নি। এক পর্যায়ে তার অনুসারীরা উদ্বোধনী অনুষ্ঠান বন্ধের ঘোষণাও দিয়ে বসেন। তখন সেখানে ব্যাপক হট্টগোল সৃষ্টি হয়।

প্রতিবেদনটি লেখা পর্যন্ত অনুষ্ঠান শুরু হয়নি।

বাংলাদেশ সময়: ১৬৫৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
এমএমআই/এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-16 17:01:42