ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফরিদপুর মেডিক্যালের নিখোঁজ সেই ছাত্রের মরদেহ উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৭ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
ফরিদপুর মেডিক্যালের নিখোঁজ সেই ছাত্রের মরদেহ উদ্ধার

ফরিদপুর: নিখোঁজ হওয়ার দু’দিন পর ফরিদপুর মেডিক্যাল কলেজের পঞ্চম বর্ষের শিক্ষার্থী নয়ন চন্দ্র নাথের ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

শনিবার (১৬ নভেম্বর) সকালে জেলা শহর বাইপাস সড়কের একটি স’মিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।  

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সকাল থেকে নিখোঁজ ছিলেন নয়ন।

এ ঘটনায় ফরিদপুর কোতয়ালী থানায় একটি সাধারণ ডায়েরিও (জিডি) করে ওই কলেজ কর্তৃপক্ষ।

নয়নের বাড়ি ফেনী জেলার দাগনভূঞা উপজেলার আজিজ ফাজিলপুর এলাকায়। তার বাবা মৃত দিলীপ চন্দ্র নাথ।

নয়নের বন্ধুরা জানান, বেশ কিছু দিন ধরে নয়ন মানসিক বিপর্যস্ত ছিলেন। তার ইচ্ছে ছিল একজন সার্জন হওয়ার কিন্তু আঙুলে সমস্যা থাকার কারণে তিনি সার্জন হতে পারবেন না। এটা জানার পর থেকেই মূলত নয়ন বিপর্যস্ত হয়ে পড়েন।

সিসি টিভি ফুটেজ অনুযায়ী জানা গেছে, বৃহস্পতিবার সকাল ৯টার দিকে নয়ন থ্রি-কোয়ার্টার প্যান্ট ও টি-শার্ট পড়ে ছাত্রাবাস থেকে বের হন। এসময় তিনি তার মোবাইল ফোন ও মানিব্যাগ রুমে রেখে যান।  

কোতয়ালী থানার ওসি (তদন্ত) এনায়েত হোসেন জানান, ওই মেডিক্যাল কলেজ ক্যাম্পাস থেকে আনুমানিক ৫ কিলোমিটার দূরে শহর বাইপাস সড়কের একটি স’মিলে আড়ার সঙ্গে ঝুলন্ত অবস্থায় নয়নের মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা। পরে ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ফরিদপুর মেডিক্যাল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

** ফরিদপুর মেডিক্যালের ৫ম বর্ষের এক ছাত্র নিখোঁজ

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।