ঢাকা, বৃহস্পতিবার, ৫ বৈশাখ ১৪৩১, ১৮ এপ্রিল ২০২৪, ০৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে ডিবি পরিচয়ে প্রতারণা, ২ তরুণ আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
সৈয়দপুরে ডিবি পরিচয়ে প্রতারণা, ২ তরুণ আটক

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে রাতের বেলায় মহাসড়কে গোয়েন্দা (ডিবি) পুলিশের পরিচয়ে মোটরসাইকেলচালকদের কাগজপত্র যাচাইকালে দুই তরুণকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (১৫ নভেম্বর) রাত ১০টার দিকে সৈয়দপুর-দিনাজপুর মহাসড়কের রাবেয়া মোড় থেকে তাদের আটক করা হয়।

আটক দু’জন হলেন- সৈয়দপুর উপজেলার বোতলাগাড়ী ইউনিয়নের তেলিপাড়ার কাতিবুল ইসলামের ছেলে মোজাহারুল ইসলাম (১৮)।

তিনি রংপুর মডেল কলেজের অনার্স ২য় বর্ষের (অর্থনীতি) শিক্ষার্থী। অপরজন দিনাজপুর জেলার চিরিরবন্দর উপজেলার ফতেজংপুর ইউনিয়নের রাজাপাড়ার হায়দার আলীর ছেলে রকিবুল ইসলাম (১৯) । তিনি ফতেজংপুর কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই) সাহিদুর রহমান বাংলানিউজকে বলেন, এ ঘটনায় শরিফুল ইসলাম নামে আরও একজন জড়িত ছিলেন। তারা নিজেদের ডিবি পুলিশ পরিচয় দিয়ে বিভিন্ন যানবাহন আটক করে বৈধ কাগজপত্র যাচাই করছিল। যাদের কাগজপত্র নেই তাদেরকে সড়ক পরিবহন আইন- ২০১৮’র আলোকে মামলার হুমকি দিয়ে টাকা আদায় করছিল। এসময় তাদের কাছে একটি রশিদ বই এবং সঙ্গে একটি খেলনা পিস্তল ছিল।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা জানান, আটকদের শনিবার (১৬ নভেম্বর) দুপুরের আগে আদালতে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৯৪৯ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
এসএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ