ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নাটোরে ফেনসিডিল-প্রাইভেটকারসহ ৩ মাদকবিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০৪ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
নাটোরে ফেনসিডিল-প্রাইভেটকারসহ ৩ মাদকবিক্রেতা আটক

নাটোর: নাটোরের গুরুদাসপুর উপজেলার কাছিকাটা এলাকায় অভিযান চালিয়ে ৫০৫ বোতল ফেনসিডিল ও একটি প্রাইভেটকারসহ তিন মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ান (র্যাব-৫) সদস্যরা।

আটকরা হলেন- নারায়ণগঞ্জের রুপগঞ্জ উপজেলার খালপাড়া তাবাবো বিশ্বরোড এলাকার আবুল হোসেনের ছেলে জাকারিয়া হোসেন শুভ (২৬), ঢাকার মিরপুর-২, পূর্ব মণিপুর এলাকার আবুল কালাম আজাদের ছেলে মোয়াজ্জেম হোসেন অনিক (৩৫) ও টাঙ্গাইলের দেলদুয়ার উপজেলার ঝুনকাই আলালপুর গ্রামের মোহাম্মদ আলীর ছেলে শরীফ মিয়া (৩২)।

শুক্রবার (১৫ নভেম্বর) সন্ধ্যায় বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মাছপাড়া এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

রাত ১১ টার দিকে র‌্যাবের পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, গোপন তথ্যের ভিত্তিতে র‌্যাব-৫ রাজশাহীর মোল্লাপাড়া ক্যাম্পের একটি দল শুক্রবার সন্ধ্যায় নাটোরের গুরুদাসপুর থানার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের কাছিকাটা এলাকার মাছপাড়ার একটি রাস্তায় চেকপোস্ট বসিয়ে যানবাহনে তল্লাশি করা হয়। এসময় চাঁপাইনবাবগঞ্জ থেকে আসা একটি প্রাইভেটকার তল্লাশি করে ৫০৫ বোতল ফেনসিডিল, একটি প্রাইভেটকার, পাঁচ মোবাইল, আট সিমকার্ড, তিনটি মেমোরিকার্ড, দু’টি ড্রাইভিং লাইসেন্স, যানবাহনের একটি নথি ও নগদ ৪ হাজার ৩০০ টাকা জব্দ করা হয়েছে।  

তাদের বিরুদ্ধে গুরুদাসপুর থানায় বিশেষ ক্ষমতা আইনে মামলা রুজু  করা হয়েছে বলেও বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ১৮০০ ঘণ্টা, নভেম্বর ১৬, ২০১৯
ওএইচ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।