ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টেকনাফে ১০ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, নভেম্বর ১৫, ২০১৯
টেকনাফে ১০ হাজার পিস ইয়াবাসহ রোহিঙ্গা যুবক আটক

কক্সবাজার: কক্সবাজারের টেকনাফের জাদিমুরা এলাকা থেকে ৯ হাজার ৮০০ পিস ইয়াবাসহ রফিক (২৫) নামে এক রোহিঙ্গা যুবককে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-১৫)।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) রাতে এ অভিযান চালানো হয়। রফিক টেকনাফের মুচনী ২৬ নম্বর রোহিঙ্গা শিবিরেরজি ব্লকের মৃত গুরা মিয়ার ছেলে।

বৃহস্পতিবার রাতে র‌্যাব-১৫ ব্যাটালিয়নের সহকারী পুলিশ সুপার (মিডিয়া) আব্দুল্লাহ মোহাম্মদ শেখ সাদি স্বাক্ষরিত এক ইমেল বার্তায় জানানো হয়।

এতে বলা হয়,  মাদক ব্যবসায়ী টেকনাফের হ্নীলা ইউনিয়নের এর ৯ নম্বর ওয়ার্ডস্থ জাদিমুরা এলাকায় ফোর স্টার ইট ভাটার সামনে ইয়াবা বেচা-কেনার জন্য অবস্থান করছে । গোপন সংবাদের ভিত্তিতে এমন খবর পেয়ে র‌্যাবের একটি দল সেখানে অভিযান চালায়। এসময় ৯ হাজার ৮০০ পিস ইয়াবা ট্যাবলেটসহ রফিককে আটক করা হয়।

তিনি আরও জানান, আটক রোহিঙ্গাকে ইয়াবাসহ টেকনাফ থানায় হস্তান্তর করা হয়েছে। তার বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০৭০৬ ঘণ্টা, নভেম্বর ১৫ ২০১৯
এসবি/এএটি 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।