bangla news

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৪ ৭:৫৫:৫৪ পিএম
হাসপাতালে মৃত রিফাত। ছবি: বাংলানিউজ

হাসপাতালে মৃত রিফাত। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর পল্লবীর বেগুনটিলা বস্তির পাশে মাটি টানা ড্রাম ট্রাকের ধাক্কায় রিফাত (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তার ছোট ভাই আরাফাত (৩)।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সন্ধ্যা ৭টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতলে চিকিৎসাধীন তার মৃত্যু হয়। এর আগে বিকেল ৩টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

মৃত রিফাতের বাবা সুরুজ মিয়া জানান, তাদের বাড়ি কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলায়। বর্তমানে তারা রাজধানীর পল্লবীর কালাপানি পূর্ব বস্তিতে থাকেন। রিফাত স্থানীয় সূর্য মিয়া স্কুলে প্রথম শ্রেণিতে পড়তো। 

তিনি আরও জানান, বিকেলে বাসার কিছুটা অদূরে বেগুনটিলা বস্তির পাশে খেলা করতে যায় রিফাত ও আরাফাত। সেখানে মাটি টানা ড্রাম ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হয় তারা। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে রিফাতের অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢামেক হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন সন্ধ্যায় তার মৃত্যু হয়। আরাফাতকে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

ঢামেক হাসপাতালের পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

পল্লবী থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বাংলানিউজকে জানান, স্থানীয়রা ট্রাকটি জব্দ করলেও চালক পালিয়ে গেছেন।

বাংলাদেশ সময়: ১৯৫২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
এজেডএস/আরবি/

ক্লিক করুন, আরো পড়ুন :   সড়ক দুর্ঘটনা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-14 19:55:54