bangla news

২ নারী পাচার করে গ্রেফতার হলেন দম্পতি

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৪ ৭:৫৩:০২ পিএম
গ্রেফতার দম্পতি, ছবি: বাংলানিউজ

গ্রেফতার দম্পতি, ছবি: বাংলানিউজ

যশোর: যশোরে চাকরির প্রলোভন দিয়ে দুই নারীকে ভারতে পাচার করে দেওয়ার অভিযোগে তিনজনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। এ পরিপ্রেক্ষিতে এক দম্পতিকে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) সংবাদ সম্মেলন করে এ তথ্য দেন যশোরের অতিরিক্ত পুলিশ সুপার (ডিএসবি) তৌহিদুল ইসলাম। গ্রেফতাররা হলেন, যশোর সদর উপজেলার শেখহাটি জামরুল তলা এলাকার হালিম মোল্লা ও তার স্ত্রী আরিফা আক্তার ওরফে পপি বেগম। এছাড়া মামলাটির অপর আসামি হলেন, ভারতের বেঙ্গালুরুর সীমা সাহা।
 
তৌহিদুল ইসলাম বলেন, মঙ্গলাবার (১২ নভেম্বর) পাচারের শিকার এক নারী পালিয়ে পুলিশের ‘ক’ সার্কেল অফিসে হাজির হয়ে অভিযোগ করেন, চলতি বছরের ৮ মার্চ সকালে চাকরি দেওয়ার প্রলোভন দেখিয়ে প্রতিবেশী দুই নারীকে নিজের বাসায় ডেকে নেন আরিফা আক্তার। সেখান থেকে তাদের অজ্ঞাতপরিচয় এক ব্যক্তির হাতে তুলে দেন। পরে সীমান্ত পার করে বেঙ্গলুরুর সীমা সাহার কাছে পৌঁছে দেওয়া হয় তাদের। এরপর সেখানে থাকা আরও ভিন্ন বয়সী নারীদের সঙ্গে তাদেরও পতিতাবৃত্তিতে বাধ্য করা হয়। পরে জানা যায় দুই লাখ টাকার বিনিময়ে তাদের সীমা সাহার কাছে বিক্রি করে দেওয়া হয় এ কাজের জন্য।

তিনি বলেন, আমরা মামলার বাদীর কাছ থেকে বিস্তারিত জেনে পাচারকারী স্বামী-স্ত্রীকে গ্রেফতার করি।

সংবাদ সম্মেলনে যশোর কোতয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনিরুজ্জামানও উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
ইউজি/টিএ

ক্লিক করুন, আরো পড়ুন :   যশোর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-14 19:53:02