bangla news

দুদকের হাতে আটক খাদ্য নিয়ন্ত্রকসহ ৬ জন জেলহাজতে

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৪ ৭:৩১:৫৭ পিএম
দুদকের হাতে আটক খাদ্য নিয়ন্ত্রকসহ ৬ জন জেলহাজতে

দুদকের হাতে আটক খাদ্য নিয়ন্ত্রকসহ ৬ জন জেলহাজতে

ঠাকুরগাঁও: ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলরহাট ইউনিয়নে ভুয়া প্রকল্প তৈরি করে সরকারি চাল আত্মসাতের অভিযোগে জেলা খাদ্য বিভাগের ৪ কর্মকর্তা, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও), ইউপি চেয়ারম্যানসহ দুদকের হাতে আটক ৬ জনকে জেলাহাজতে পাঠিয়েছেন আদালত।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে ঠাকুরগাঁও বিশেষ ট্রাইব্যুনালের বিচারক সিনিয়র জেলা ও দায়রা জজ মো. হাছানুজ্জামানের আদালতে উপস্থিত করা হলে তিনি তাদের জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

এর আগে বুধবার (১৩ নভেম্বর) বিকেলে ঠাকুরগাঁও জেলার বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করে দুর্নীতি দমন কমিশন (দুদক)। 

আটকরা হলেন, ঠাকুরগাঁও সদর উপজেলার ২১নম্বর ঢোলারহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সীমান্ত কুমার বর্মন (নির্মল), সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) গোলাম কিবরিয়া, সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক বিপ্লব কুমার সিংহ রায়, জেলার গড়েয়াহাট খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা মাঈদুল ইসলাম, ঠাকুরগাঁও সদর খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহাবুদ্দিন আহম্মদ এবং ঠাকুরগাঁওয়ের শিবগঞ্জ খাদ্য গুদামের ভারপ্রাপ্ত কর্মকর্তা এসএম গোলাম মোস্তফা।

দুদক জানায়, আটকরা পরস্পর যোগসাজশ ও জালিয়াতি মূলকভাবে কাগজপত্র তৈরি করে অসৎ উদ্দেশ্যে ঠাকুরগাঁও জেলার মাহালিয়াহাট বাজার জামে মসজিদ, মাধবপুর উন্নয়ন যুব সংঘ, মাধবপুর ফোরকানিয়া মাদ্রাসা, মাধবপুর রামকৃষ্ণ মন্দির ও ব্যারিস্টার জামে মসজিদের নামে ৫টি প্রকল্পের ৬ মেট্রিক টন চাল আত্মসাত করেন। যার আনুমানিক মূল্য ২ লাখ ৩৪ হাজার ৬০৮ টাকা। এসব অভিযোগের পরিপ্রেক্ষিতে দিনভর অভিযানে তাদের আটক করা হয়।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-14 19:31:57