ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

গাজীপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে ‌শিশুসহ নিহত ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৩৩ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
গাজীপুরে বাস-অটোরিকশা সংঘর্ষে ‌শিশুসহ নিহত ৩

গাজীপুর: গাজীপু‌রের কাপা‌সিয়ায় বাস ও সিএন‌জিচা‌লিত অ‌টো‌রিকশার মু‌খোমু‌খি‌ সংঘ‌র্ষে শিশুসহ তিনজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

বৃহস্প‌তিবার (১৪ নভেম্বর) বিকেলে ঢাকা-‌কিশোরগঞ্জ সড়কে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন-কাপা‌সিয়া উপজেলার টোক ইউনিয়নের আড়ালিয়া এলাকার ফরিদ মিয়ার ছেলে সোহেল (৫০), তার মে‌ঝ মেয়ে রুমা (৫) ও একই উপজেলার তরগাঁও এলাকার মুক্তিযোদ্ধা মোসলেহ উদ্দিনের ছেলে মাজহারুল ইসলাম (৩০)।

কাপাসিয়া উপজেলার উপ-সহকারী কৃষি কর্মকর্তা ছি‌লেন মাজাহারুল ইসলাম।   হতরা হলেন-সোহেলের স্ত্রী নাজমা (৪০) ও তার বড় মেয়ে সুমা (২০)।

কাপা‌সিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ও‌সি) মো. র‌ফিকুল ইসলাম বাংলানিউজকে জানান, বিকেলে বিরুজু‌লি দী‌ঘিরপাড় এলাকায় কিশোরগঞ্জগামী বাসের সঙ্গে ঢাকাগামী একটি অটো‌রিকশার মুখোমু‌খি‌ সংঘর্ষ হয়। এতে পাঁচজন আহত হন। তাৎক্ষ‌ণিকভাবে এলাকাবাসী তাদের উদ্ধার করে স্থানীয় এক‌টি হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চি‌কিৎসক শিশুসহ তিনজনকে মৃত ঘোষণা করেন। বাকি দুইজনকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে। হতাহতরা সবাই অটো‌রিকশার যাত্রী ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯/আপডেট: ২২০৫ ঘণ্টা
আরএস/আরবি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।