ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

পিরোজপুরে মাদক মামলায় নারীসহ ২ জনের ৯ বছর কারাদণ্ড

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৩৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
পিরোজপুরে মাদক মামলায় নারীসহ ২ জনের ৯ বছর কারাদণ্ড

পিরোজপুর: পিরোজপুরে মাদক মামলায় এক নারীসহ দুই জনের নয় বছর কারাদণ্ড দিয়েছেন আদালত। এরমধ্যে মোসলেম হাওলাদারকে (৩৭) পাঁচ বছর কারাদণ্ড, ১০ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়। অপর আসামি রহিমা বেগমকে (৫২) তিন বছর কারাদণ্ড পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো তিন মাসের কারাদণ্ড দেওয়া হয়।

বৃহস্পতিবার (১৪ নভেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ শামসুল হক এ রায় দেন। রায় ঘোষণার সময় তারা আদালতে উপস্থিত ছিলেন।

 

দণ্ডপ্রাপ্ত মোসলেম হাওলাদার পটুয়াখালী জেলার দুমকি উপজেলার সন্দেশদি গ্রামের রুস্তুম আলী হাওলাদারের ছেলে ও রহিমা বেগম ওই জেলার সদর উপজেলার শিমুলবাগ গ্রামের আবুল কালাম হাওলাদারের স্ত্রী।

আদালত সূত্রে জানা যায়, ২০০২ সালের ৮ জানুয়ারি ট্রাফিক পুলিশের উদ্যোগে অবৈধ যানবাহন ধরার অভিযানকালে ওই দুই মাদক কারবারি একটি অটোতে করে শহরের দিকে যাচ্ছিলেন। এ সময় শহরের বলেশ্বর ব্রিজের পূর্ব পাড়ে বসে তাদের আটক করা হয়। এসময় আটক মোসলেম হাওলাদারের কাছ থেকে   ৪০ বোতল ও রহিমা বেগমের কাছ থেকে ২০ বোতল ভারতীয় অবৈধ ফেন্সিডিল উদ্ধার করা হয়। এ ঘটনায় তৎকালীন ট্রাফিক পুলিশের সার্জেন্ট পলাশ চন্দ্র সাহা বাদী হয়ে পিরোজপুর সদর থানায় মাদক আইনে একটি মামলা  করেন।  

সরকার পক্ষে মামলাটি পরিচালনা কলেন সহকারী কৌঁসুলি জহিরুল ইসলাম।  

বাংলাদেশ সময়: ১৭২৬ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।