bangla news

ফতুল্লায় ডিবি পরিচয়ে বাড়িতে তল্লাশি, টাকা আদায়ের অভিযোগ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৪ ১:০৫:৪৫ পিএম
নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লার একটি বাড়িতে গোয়েন্দা পুলিশ (ডিবি) পরিচয়ে একটি বাড়িতে তল্লাশি এবং লোকজনকে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে পাঁচ হাজার টাকা আদায়ের অভিযোগ উঠেছে।

বুধবার (১৩ নভেম্বর) এ ঘটনায় ফতুল্লা মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভুক্তভোগীর ছেলে হাসান। গত মঙ্গলবার (১২ নভেম্বর) সন্ধ্যায় অজ্ঞাতপরিচয় দু’জন নিজেদের ডিবি পরিচয় দিয়ে হাসানদের বাড়িতে ডুকে এ কাণ্ড ঘটায়।

লিখিত অভিযোগে হাসান জানান, ফতুল্লার চানমারিতে নিজেদের বাড়িতে তিনি ও তার বৃদ্ধ বাবা-মা থাকেন। ঘটনায় সময় তিনি বাড়ির বাইরে ছিলেন। এসময় অজ্ঞাতপরিচয় দু’জন হাসানদের প্রতিবেশি নিখিল বাবুকে নিয়ে বাড়িতে ঢুকে বলে- নিখিল বাবু তাদের বাড়িতে বসে মাদক সেবন করে বের হয়েছেন। মা-বাবা তাদের এমন কথাবার্তায় হতভম্ব হয়ে পড়লে তারা পুরো বাড়ির আটটি কক্ষ তল্লাশি করে তছনছ করে। পরে তাদের বিভিন্নভাবে ভয়ভীতি ও প্রাণনাশের হুমকি দিয়ে পাঁচ হাজার টাকা নিয়ে চলে যায় ওই দু’জন। 

ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন বাংলানিউজকে বলেন, এমন ঘটনার একটি লিখিত অভিযোগ পেয়েছি।

বাংলাদেশ সময়: ১৩০১ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
এইচএ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-14 13:05:45