ঢাকা, শনিবার, ৯ শ্রাবণ ১৪২৮, ২৪ জুলাই ২০২১, ১৩ জিলহজ ১৪৪২

জাতীয়

বগুড়ায় শিশু ধর্ষণের অভিযোগে পান ব্যবসায়ী আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৫ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
বগুড়ায় শিশু ধর্ষণের অভিযোগে পান ব্যবসায়ী আটক

বগুড়া: বগুড়ায় ৮ বছরের এক শিশু ধর্ষণের অভিযোগে নাছির শেখ (৩৫) নামের এক পান ব্যবসায়ীকে আটক করে করেছে পুলিশ।

বুধবার (১৩ নভেম্বর) দিনগত রাত ১০টার দিকে বগুড়া সদর উপজেলার খান্দার এলাকা থেকে তাকে আটক করা হয়। আটক নাসির বগুড়া সদর উপজেলার খান্দার এলাকার মীর কাশেম শেখের ছেলে।

এ বিষয়ে ধর্ষণের শিকার শিশুটির মা রাতেই সদর থানায় নাসিরের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন।

জানা গেছে, শিশুটি স্থানীয় একটি স্কুলের দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী। বুধবার দুপুরে স্কুল থেকে বাড়ি ফেরার পথে নাছির জোরপূর্বক শিশুটিকে তার বাড়িতে নিয়ে যায়। বাড়িতে কেউ না থাকায় সে শিশুটিকে ধর্ষণ করে।

এক পর্যায়ে শিশুটি নাসিরের হাতে কামড় দিয়ে সেখান থেকে কাঁদতে কাঁদতে বাড়ি গিয়ে ঘটনাটি প্রকাশ করলে পরিবার নাছিরের বিরুদ্ধে সদর থানায় অভিযোগ করে। পরে পুলিশ অভিযান চালিয়ে খান্দার এলাকার নাসির পান স্টোর থেকে অভিযুক্ত নাসিরকে আটক করে।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বদিউজ্জামান বাংলানিউজকে জানান, এ ঘটনায়  শিশুটির মা রাতেই থানায় মামলা দায়ের করেন। শিশুটিকে স্বাস্থ্য পরীক্ষার জন্য বৃহস্পতিবার (১৪ নভেম্বর) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হবে।

বাংলাদেশ সময়: ০৪২৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
কেইউএ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa