bangla news

যশোরে ইউপি সদস্যর বাড়ি থেকে ভিজিএফের চাল উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৪ ১:১৬:২৪ এএম
উদ্ধার করা সরকারি চালের বস্তা

উদ্ধার করা সরকারি চালের বস্তা

যশোর: যশোরের ঝিকরগাছা উপজেলায় জামাল হোসেন নামে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যের বাড়ি থেকে ভিজিএফের ২০ বস্তা চাল উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় ঝিকরগাছা উপজেলার পাঁচপোতা গ্রাম থেকে পুলিশ চালগুলো উদ্ধার করে। তিনি ঝিকরগাছা উপজেলার নাভারণ ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য। 

স্থানীয় পাঁচপোতা পুলিশ ফাঁড়ির ইনচার্জ এসআই ইজাজুর রহমান বাংলানিউজকে বলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তার নির্দেশে ইউপি সদস্য জামাল হোসেনের বাড়িতে অভিযান চালিয়ে সরকারি খাদ্য অধিদপ্তর লেখা ২০ বস্তা সরকারি চাল উদ্ধার করা হয়েছে। তবে অভিযুক্ত ইউপি সদস্য পলাতক রয়েছেন।
  
ঝিকরগাছা উপজেলা ভারপ্রাপ্ত নির্বাহী অফিসার সাধন কুমার বিশ্বাস চাল জব্দ করার সত্যতা নিশ্চিত করে বাংলানিউজকে বলেন, ইউপি সদস্য জামাল হোসেনের বাড়িতে সরকারি চাল আছে এমন তথ্যের ভিত্তিতে তার বাড়িতে অভিযান চালানো হয়। অভিযানে ২০ বস্তা চাল জব্দ করা হয়েছে। এসময় তিনি বাড়িতে না থাকায় তাকে আটক করা যায়নি। এ ব্যাপারে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এরআগে ১২ নভেম্বর রাতে যশোরের খাজুরায় ব্যবসায়ীর গুদামে আনলোডের সময় ৬৭১ বস্তা ভিজিএফের চালসহ ট্রাক আটক করা হয়। এ ঘটনায় দুইজন আটক হয়েছে।

বাংলাদেশ সময়: ০১১৪ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
ইউজি/জেডএস

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-14 01:16:24