bangla news

লামায় স্কুলছাত্রীর আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ৯:৪৬:৪৩ পিএম
প্রতীকী ছবি

প্রতীকী ছবি

বান্দরবান: মায়ের সঙ্গে অভিমান করে বান্দরবানের লামা উপজেলায় রোজিনা আক্তার (১৫) নামে এক স্কুলছাত্রী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন।

বুধবার (১৩ নভেম্বর) সন্ধ্যায় উপজেলার রুপসীপাড়া ইউনিয়নের পূর্ব শীলেরতুয়া গ্রামে এ ঘটনা ঘটে। রোজিনা আক্তার পূর্ব শীলেরতুয়া গ্রামের বাসিন্দা আহমদ হোসেনের মেয়ে ও চৈক্ষ্যং উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী বলে জানা গেছে। 

সূত্র জানায়, দু’ মাস পর অর্থাৎ বার্ষিক পরীক্ষার পর রোজিনা বেগমের বিয়ে ঠিক হওয়ার কথা ছিল। সে মতে বিয়ের সব প্রস্তুতিও চলছিল। বুধবার সন্ধ্যা ৬টার দিকে হঠাৎ রোজিনা বেগম তার বড় বোনের বাড়িতে যাওয়ার জন্য বায়না ধরে। রাত হয়ে যাওয়ার কারণে মা খালেদা বেগম বোনের বাড়িতে যেতে নিষেধ করলে অভিমান করে ঘরের বিমের সঙ্গে গলায় ফাঁস দেয় রোজিনা বেগম। পরে ঘরের ভেতর রোজিনা বেগমকে ঝুলতে দেখে স্বজনেরা দ্রুত উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে দায়িত্বরত চিকিৎসক রোজিনা বেগমকে মৃত ঘোষণা করেন। 

লামা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অপ্পেলা রাজু নাহা বলেন, প্রাথমিক সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য মরদেহ বান্দরবান সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এসএইচ

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-13 21:46:43