ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মৌলভীবাজারে সড়ক দুর্ঘটনায় নিহত ৪

কামরুল আম্বিয়া, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭১৭ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১০

মৌলভীবাজারঃ কুলাউড়া-মৌলভীবাজার সড়কের ব্রাহ্মণবাজার মিশন এলাকায় রোববার মিনিবাস ও সিএনজির মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে ৪ জন নিহত হয়েছেন। এ ঘটনার পর বিক্ষুব্ধ গ্রামবাসী সড়ক অবরোধ করলে প্রায় দুই ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।



নিহতরা হলেন- সিএনজি চালক সাজ্জাদ হোসেন (২৫) এবং একই পরিবারের সুলতান মিয়া (৫০) তার ছেলে জুনেদ মিয়া (২৫) ও মেয়ে রাজনা বেগম (২৭)। নিহতদের সবার বাড়ি রাজনগর উপজেলায়।

স্থানীয় লোকজন ও পুলিশ জানায়, বড়লেখা থেকে মৌলভীবাজারগামী একটি বেপোরোয়া গতির বিরতিহীন মিনিবাস সকাল আনুমানিক ৯টায় মিশন এলাকায় একটি সিএনজি আটোরিকশাকে মুখোমুখি ধাক্কা দিলে ওই দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী ২ ঘণ্টা সড়ক অবরোধ করে রাখে। এতে যান চলাচল বন্ধ হয়ে যায়।

খবর পেয়ে কুলাউড়া থানা পুলিশ ও দমকল বাহিনীর সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করে লাশগুলো উদ্ধার করে কুলাউড়া থানায় নেওয়া হয়।

পুলিশ ঘাতক বাসটি আটক করলেও বাস চালক পালিয়েছে।

কুলাউড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা কামরুল হাসান জানান, এ ঘটনায় নিহত সিএনজি চালকের ভাই সুফিয়ান মিয়া কুলাউড়া থানায় একটি মামলা করেছেন। দুপুরে ময়নাতদন্তের জন্য লাশ মৌলভীবাজার মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭০০ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।