ঢাকা, রবিবার, ১৭ শ্রাবণ ১৪২৮, ০১ আগস্ট ২০২১, ২১ জিলহজ ১৪৪২

জাতীয়

যাত্রাবাড়ীতে বাস কাড়লো শিশুর প্রাণ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১০২ ঘণ্টা, নভেম্বর ১৪, ২০১৯
যাত্রাবাড়ীতে বাস কাড়লো শিশুর প্রাণ

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ীতে বাসচাপায় মিলন (৬) নামে এক শিশু নিহত হয়েছে।

বুধবার (১৩ নভেম্বর) দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে নিলে বিকেল ৩টায় তার মৃত্যু হয়।

নিহত মিলন গাইবান্ধার ফুলছুড়ি উপজেলার শিমাট গ্রামের আব্দুল কাইয়ুমের ছেলে। সে পরিবারের সঙ্গে যাত্রাবাড়ীর দক্ষিণ ধুলাইপাড়ের কবরস্থান রোডে থাকতো। তিন ভাইয়ের মধ্যে সবার ছোট মিলন।

নিহতের মা নিমরি বেগম বাংলানিউজকে জানান, মিলনের বাবা কাউয়ুম রিকশাচালক। মা কাগজ টোকান। তার তিন ছেলেই বেকার ঘোরাঘুরি করে। বুধবার সকাল থেকেই মিলন তার মায়ের সঙ্গে ছিল। যাত্রাবাড়ীর সামাদ সুপার মার্কেটের সামনে কাগজ কুড়াচ্ছিলেন তিনি। এ সময় রাস্তা পার হয়ে মিলন তার কাছে আসতেছিল। তখনই তুরাগ পরিবহনের একটি বাস মিলনকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। বাসটি জব্দ করা হয়েছে বলেও জানান তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বাংলানিউজকে জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০০১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa