bangla news

প্রাণিসম্পদ অধিদপ্তরের ফিড মিল লাইসেন্স অনলাইনে

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ৮:০০:২০ পিএম
প্রাণিসম্পদ অধিদপ্তরের লোগো।

প্রাণিসম্পদ অধিদপ্তরের লোগো।

ঢাকা: পশুখাদ্য উৎপাদনকারী, প্রক্রিয়াজাতকরণ, সংরক্ষণকারী এবং আমদানিকারক প্রতিষ্ঠান বা ফার্ম ও কোম্পানিগুলোর নিবন্ধন, লাইসেন্স এবং অনাপত্তি সনদ প্রদানের জন্য প্রাণিসম্পদ অধিদপ্তরে অনলাইন কার্যক্রমের উদ্বোধন করেছেন মৎস্য ও প্রাণিসম্পদ প্রতিমন্ত্রী মো. আশরাফ আলী খান খসরু।

বুধবার (১৩ নভেম্বর)  ঢাকায় প্রাণিসম্পদ অধিদপ্তরের মিলনায়তনে এ কার্যক্রম উদ্বোধনকালে প্রতিমন্ত্রী বলেন, অনলাইনে নিবন্ধনের মাধ্যমে আবেদন প্রক্রিয়া সহজতর হবে এবং স্বচ্ছতা বাড়বে ও অনিয়ম দূর হবে।

এখন থেকে ফিড মিলগুলো নিবন্ধন, নবায়ন, লাইসেন্সপ্রাপ্তি এবং বিদেশ থেকে পশুখাদ্য আমদানি করতে অনাপত্তি সনদের জন্য প্রাণিসম্পদ অধিদপ্তরে অনলাইনে আবেদন করতে যাবে।

এসময় প্রতিমন্ত্রী পশুখাদ্যের সঙ্গে সংশ্লিষ্ট কোম্পানিগুলোকে মানুষের স্বাস্থ্যের জন্য ক্ষতিকর এবং ধর্মীয় অনুভূতিতে আঘাত করে এমন পশুখাদ্য উৎপাদন, প্রক্রিয়াজাতকরণ সংরক্ষণ এবং আমদানি না করার জন্য আহ্বান জানান।

প্রাণিসম্পদ অধিদপ্তরের মহাপরিচালক হীরেশ রঞ্জন ভৌমিকের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন প্রাণিসম্পদ অধিদপ্তরের পরিচালক আব্দুল জব্বার শিকদার এবং বীজ বিস্তার ফাউন্ডেশনের প্রেসিডেন্ট এম এ সোবহান। 

বাংলাদেশ সময়: ২০০০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এমআইএইচ/এফএম 

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 20:00:20