bangla news

কাউখালীতে হত্যা মামলায় ২ যুবকের ফাঁসি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ৬:৫৪:৫০ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

পিরোজপুর: পিরোজপুরের কাউখালীতে উজ্জল আকন (১৫) নামে এক তরুণকে হত্যার দায়ে লিটন আকন (২২) ও সাহেদ সরদার (২৩) নামে দুই যুবকের ফাঁসি দিয়েছেন আদালত। এছাড়াও প্রত্যেককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। 

বুধবার (১৩ নভেম্বর) বিকেলে অতিরিক্ত জেলা ও দায়রা জজ শামসুল হক এ রায় দেন। 

দণ্ডপ্রাপ্ত লিটন আকন উপজেলার বড় বিড়ালঝুড়ি গ্রামের আক্তার আকনের ছেলে ও সাহেদ সরদার একই গ্রামের আইয়ুব আলী সরদারের ছেলে। মৃত উজ্জল আকন ওই গ্রামের শহিদুল আকনের ছেলে।
 
আদালত  সূত্রে জানা যায়, ২০১২ সালের ৮ জুলাই সকাল ১০টার দিকে লিটন ও সাহেদ বাড়ি থেকে উজ্জলকে ডেকে নিয়ে স্থানীয় বাজারে যায়। এ সময় উজ্জলের কাছে থাকা ১২ হাজার ৫০০ টাকা ও একটি মোবাইল নিয়ে তাকে পিটিয়ে ও কুপিয়ে হত্যা করে লিটন ও সাহেদ। এ ঘটনার চার দিনপর ১২ জুলাই উজ্জলের মরদেহ উপজেলার আসপর্দি গ্রামের সুনিল মণ্ডলের পানের বরজের পাশের নালা থেকে উদ্ধার করা হয়। এ ঘটনায় মৃত উজ্জলের বাবা শহিদুল আকন বাদী হয়ে চারজনকে আসামি করে ওই বছরের ১২ জুলাই বাদী হয়ে কাউখালী থানায় হত্যা মামলা করেন। পরে পুলিশ  উপরোক্ত দুই জনের বিরুদ্ধে আদালতে চার্জশিট দেন। এ মামলার দীর্ঘ শুনানি শেষে আদালত এ রায় দেন। 

সরকার পক্ষে মামলাটি পরিচালনা করেন অতিরিক্ত এপিপি জহিরুল ইসলাম।

বাংলাদেশ সময়: ১৮৫০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   পিরোজপুর
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 18:54:50