ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাহুবলে ডাকাতির সময় রিভলবারসহ আটক ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩৫২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
বাহুবলে ডাকাতির সময় রিভলবারসহ আটক ১

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবলে দুই ব্যক্তিকে কুপিয়ে মালামাল লুটের ঘটনায় সবুজ মিয়া (৩০) নামে একজনকে আটক করা হয়েছে। এ সময় তার কাছ থেকে দুটি দেশীয় রিভলবার জব্দ করে পুলিশ।

মঙ্গলবার (১২ নভেম্বর) দিনগত রাতে বাহুবল উপজেলার জয়পুর থেকে তাকে আটক করা হয়। আটক সবুজ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার কাউতলী গ্রামের ঢালু মিয়ার ছেলে।

বুধবার (১৩ নভেম্বর) বিকেলে বাহুবল মডেল থানার পরিদর্শক (তদন্ত) আলমগীর কবির বাংলানিউজকে জানান, মঙ্গলবার দিবাগত রাতে দুইজনকে কুপিয়ে ৪টি মোবাইল ফোন, ৫ ভরি স্বর্ণালঙ্কার এবং নগদ ১ লাখ ৩৭ হাজার টাকা লুটে নেয় ডাকাতদল। বাকীরা পালিয়ে গেলেও সবুজকে আটক করে গণপিটুনি দেয় স্থানীয় জনতা। পরে পুলিশ তাকে আটক করে সঙ্গে থাকা গুলিসহ দুটি রিভলবার জব্দ করে। তবে এগুলোর ভেতরে কয় রাউন্ড গুলি রয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।  

তিনি আরো জানান, গণপিটুনির শিকার ডাকাতের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ব্যাপারে মামলা দায়েরের প্রস্তুতি  চলছে।
 
মঙ্গলবার (১২ নভেম্বর) দিনগত রাত ২টার দিকে উপজেলার পশ্চিম জয়পুর গ্রামের গ্রামের মতিন মিয়ার ছেলে জুনাব আলীর (২৫) বাড়িতে হানা দেয় ডাকাতদল। এ সময় জুনাব আলী ও তার চাচা কামাল মিয়াকে (২৫) কুপিয়ে মালামাল লুটে নেয় তারা।  
 
বাংলাদেশ সময়: ১৮৪৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
কেএআর/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।