bangla news

কুষ্টিয়ায় ধর্ষণ ও মাদক মামলায় ৫ জনের যাবজ্জীবন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ৬:৩৩:৪৬ পিএম
দণ্ডপ্রাপ্ত আসামিরা। ছবি: বাংলানিউজ

দণ্ডপ্রাপ্ত আসামিরা। ছবি: বাংলানিউজ

কুষ্টিয়া: কুষ্টিয়ায় ধর্ষণ মামলায় চারজন এবং মাদক মামলায় এক জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত।

বুধবার (১৫ নভেম্বর) দুপুরে কুষ্টিয়া জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী মাদক মামলার এবং নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মশিয়ার রহমান এ রায় দেন। দুই মামলার দণ্ডপ্রাপ্ত পাঁচ আসামিই রায় ঘোষণার সময় আদালতে উপস্থিত ছিলেন।  

ধর্ষণ মামলায় যাবজ্জীবন দণ্ডপ্রাপ্ত আসামিরা হলেন- সদর উপজেলার বটতৈল মধ্যপাড়া গ্রামের মোস্তফা প্রামাণিকের ছেলে লখাই প্রামাণিক ওরফে আজাদ (৫০), চৌড়হাস ফুলতলা গ্রামের আসাদুলের ছেলে শামীম হোসেন (৩২) কাথুলিয়া গ্রামের আনোয়ার বিশ্বাসের ছেলে চন্নু বিশ্বাস ও শফি মণ্ডলের ছেলে নজরুল।

এছাড়া মাদক মামলায় দণ্ডপ্রাপ্ত আসামি হলেন- মেহেরপুর গাংনী উপজেলার হোগলবাড়িয়া গ্রামের মৃত মোস্তফা আলীর ছেলে আক্কাছ আলী (৪২)।

আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ২৮ মে সন্ধ্যায় বাড়ি থেকে কৌশলে ডেকে নিয়ে এক গৃহবধূকে দল বেধে ধর্ষণ করেন আসামিরা। পরে ওই গৃহবধূ কুষ্টিয়া মডেল থানায় পাঁচজনের বিরুদ্ধে মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৫ সালের সাত অক্টোবর আসামির বিরুদ্ধে অভিযোগ এনে আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

একই থানায় ২০১৭ সালের ১৫ অক্টোবর র‌্যাব অভিযান চালিয়ে মাদকসহ আক্কাছ আলীকে আটক করে। পরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা পৃথক মাদক মামলাটি তদন্ত শেষে ২১ নভেম্বর আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।  

কুষ্টিয়া কোর্টের কৌঁসুলি অনুপ কুমার নন্দী মাদক মামলার রায় এবং অতিরিক্ত কৌঁসুলি এএসএম আসাদুজ্জামান মামুন ধর্ষণ মামলার রায়ের বিষয়টি নিশ্চিত করেন।

বাংলাদেশ সময়: ১৮৩০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   কুষ্টিয়া
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 18:33:46