ঢাকা, মঙ্গলবার, ২০ শ্রাবণ ১৪২৭, ০৪ আগস্ট ২০২০, ১৩ জিলহজ ১৪৪১

জাতীয়

শ্রীমঙ্গলে মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রির দায়ে জরিমানা

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ১১:০২:৩৮ পিএম
শ্রীমঙ্গলে মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রির দায়ে জরিমানা

মৌলভীবাজার: শ্রীমঙ্গল উপজেলায় পচা-বাসি ও মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রি করার দায়ে তিন প্রতিষ্ঠানকে সাড়ে চার হাজার টাকা জরিমানা করা হয়েছে।

বুধবার (১৩ নভেম্বর) দুপুরে শ্রীমঙ্গল শহরের মৌলভীবাজার রোডসহ আশপাশের বিভিন্ন ব্যবসাপ্রতিষ্ঠানে ভোক্তা অধিকার আইনের আওতায় এসব জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সূত্র জানায়, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো. আল-আমিনের নেতৃত্বে পরিচালিত অভিযানে সহযোগিতা করেছে শ্রীমঙ্গল থানার পুলিশ ফোর্স।

অভিযানকালে মৌলভীবাজার রোডে অবস্থিত বেঙ্গল ফুড-২ দোকানকে পচা-বাসি খাবার বিক্রির অপরাধে তিন হাজার, অস্বাস্থ্যকর পরিবেশে ব্যবসাপ্রতিষ্ঠান পরিচালনা করায় গোবিন্দাস রেস্টুরেন্ট অ্যান্ড সুইটসকে এক হাজার এবং মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রির অপরাধে মা এন্টারপ্রাইজকে ৫০০ টাকা জরিমানা করা হয়েছে।

সহকারী পরিচালক মো. আল-আমিন বাংলানিউজকে বলেন, পচা-বাসি খাবার পরিবেশনসহ মেয়াদোত্তীর্ণ খাদ্যপণ্য বিক্রি মারাত্মক অপরাধ। পুরো মৌলভীবাজার জেলাজুড়ে আমাদের এমন দৈনিক ঝটিকা অভিযান নিয়মিত চলবে।

বাংলাদেশ সময়: ১৮০২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
বিবিবি/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa