ঢাকা, শনিবার, ৯ শ্রাবণ ১৪২৮, ২৪ জুলাই ২০২১, ১৩ জিলহজ ১৪৪২

জাতীয়

ডোবা থেকে নবজাতকের মরদেহ টেনে তুললো কুকুর

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
ডোবা থেকে নবজাতকের মরদেহ টেনে তুললো কুকুর উদ্ধার হওয়া নবজাতকের মরদেহ দেখতে স্থানীয়দের ভিড়। ছবি: বাংলানিউজ

বরিশাল: বরিশাল নগরের চরের বাড়ি এলাকার​ শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের চতুর্থ শ্রেণী স্টাফ কোয়ার্টারের ১০ নম্বর বিল্ডিং সংলগ্ন ডোবা  থেকে এক নবজাতকের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৩ নভেম্বর) দুপুরে মরদেহ উদ্ধার করা হয়।  

বরিশাল মেট্রোপলিটন পুলিশের কোতোয়ালি মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) আব্দুল কুদ্দুস মোল্লা স্থানীয়দের বরাত দিয়ে বাংলানিউজকে জানান, একটি কুকুর কচুরিপানা ভর্তি ওই ডোবা থেকে এক নবজাতকের মরদেহ টেনে তুলে আনে।

বিষয়টি লক্ষ্য করে স্থানীয়রা থানায় খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শেবাচিম হাসপাতালের মর্গে পাঠায়।

তিনি জানান, ধারণা করা হচ্ছে আনুমানিক গত পাঁচ থেকে সাত দিন আগে নবজাতকটিকে কাঁথায় পেঁচিয়ে ডোবায় ফেলা হতে পারে। যে কারণে মরদেহ অর্ধগলিত হয়ে গেছে।

নবজাতকটিকে কে বা কারা এবং কেন ফেলেছে সে বিষয়টি এখনো জানা যায়নি। এ ঘটনায় কোতোয়ালি মডেল থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে বলেও জানান এসআই কুদ্দুস।

বাংলাদেশ সময়: ১৭৫৯ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এমএস/আরআইএস/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa