bangla news

দুদকের মামলায় ৭ দিনের রিমান্ডে সেলিম প্রধান

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ৪:৫১:০০ পিএম
সেলিম প্রধান/ ফাইল ফটো

সেলিম প্রধান/ ফাইল ফটো

ঢাকা: দুর্নীতি দমন কমিশনের (দুদক) মামলায় বাংলাদেশে অনলাইনে ক্যাসিনোর মূলহোতা সেলিম প্রধানের সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। 

বুধবার (১৩ নভেম্বর) ঢাকার সিনিয়র বিশেষ জজ আদালতের বিচারক কে এম ইমরুল কায়েশ এই রিমান্ড মঞ্জুর করেন।

গত ৩১ অক্টোবর এই মামলায় সেলিম প্রধানের ১০ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেন তদন্তকারী কর্মকর্তা দুদকের উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধান। আদালত রিমান্ড শুনানির জন্য ৩ নভেম্বর দিন ধার্য করেছিলেন। 

তবে সেদিন অসুস্থ থাকায় সেলিম প্রধানকে আদালতে হাজির করা হয়নি। এ অবস্থায় রিমান্ড শুনানি পিছিয়ে ১৩ নভেম্বর দিন ধার্য করা হয়। বুধবার সেই নির্ধারিত দিনে আদালত রিমান্ড মঞ্জুর করে এই আদেশ দিলেন।

গত ২৭ অক্টোবর দুর্নীতি দমন কমিশনের সমন্বিত জেলা কার্যালয়-১ এ দুদকের উপ-পরিচালক গুলশান আনোয়ার প্রধান বাদী হয়ে সেলিম প্রধানের বিরুদ্ধে মামলাটি দায়ের করেন। মামলার এজাহার থেকে জানা যায়, সেলিম প্রধান অবৈধভাবে ১২ কোটি ২৭ লাখ ৯৫ হাজার ৭৫৪ টাকার স্থাবর-অস্থাবর সম্পদ অর্জন করেছেন।

গত ১৮ সেপ্টেম্বর শুদ্ধি অভিযানের মাধ্যমে র‌্যাব রাজধানীর অবৈধ ক্যাসিনোগুলোতে অভিযান পরিচালনা শুরু করে। সেই অভিযানের অংশ হিসেবে গত ৩০ সেপ্টেম্বর হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে থাই এয়ারওয়েজের একটি ফ্লাইট থেকে আটক করা হয় সেলিম প্রধানকে।

বাংলাদেশ সময়: ১৬৫০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
কেআই/এফএম

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 16:51:00