ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রেলওয়ের টেন্ডার নিয়ে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
রেলওয়ের টেন্ডার নিয়ে আ’লীগের দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫

রাজশাহী: পশ্চিমাঞ্চল রেলওয়ের টেন্ডারে আধিপত্য বিস্তার নিয়ে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে আহত হয়েছেন পাঁচজন।

বুধবার (১৩ নভেম্বর) দুপুরে পশ্চিমাঞ্চল রেলওয়ের প্রধান প্রকৌশলীর কার্যালয়ের পাশে রাজশাহী মহানগরীর শিরোইল কলোনি এলাকায় এই সংঘর্ষের ঘটনা ঘটে।

এতে আহত হওয়া পাঁচজনের মধ্যে তিনজনকে চিকিৎসার জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

হাসপাতালে পাঠানো তিনজন হলেন- বোয়ালিয়া থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজা, তার ভাই রাসেল এবং আওয়ামী লীগ কর্মী সোনা। তারা সংঘর্ষের সময় প্রতিপক্ষের ছুরিকাঘাতে আহত হয়েছেন।

স্থানীয়দের বরাত দিয়ে মহানগরীর চন্দ্রিমা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মো. গোলাম মোস্তফা বাংলানিউজকে বলেন, রেলভবনের টেন্ডার নিয়ন্ত্রণকে ঘিরে আওয়ামী লীগ নেতা-কর্মীদের মধ্যে দীর্ঘদিন থেকে আধিপত্য বিস্তারের ঘটনা ঘটছিল। এরই সূত্র ধরে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক রাজার সঙ্গে মহানগর বঙ্গবন্ধু সৈনিক লীগের সাধারণ সম্পাদক সুজন আলীর বিরোধ চলছিল। বুধবার দুপুরে এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়।

‘এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। এসময় ঘটনাস্থল থেকে একটি ধারালো অস্ত্র উদ্ধার করা হয়। ’

এ ব্যাপারে আইনগত পদক্ষেপ নেওয়া হচ্ছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এসএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad