bangla news

রাজশাহীতে বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সদস্য সংগ্রহ শুরু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ৪:০২:৩১ পিএম
শহীদ কামারুজ্জামানের কবর জিয়ারত করছেন অইনজীবী ও নেতারা, ছবি: বাংলানিউজ

শহীদ কামারুজ্জামানের কবর জিয়ারত করছেন অইনজীবী ও নেতারা, ছবি: বাংলানিউজ

রাজশাহী: রাজশাহী বিভাগে সদস্য সংগ্রহ কার্যক্রম শুরু করেছে বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ।

বুধবার (১২ নভেম্বর) সকালে রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনে এ কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। পরে অনুষ্ঠিত সভায় কেন্দ্রীয় নেতারা দিকনির্দেশনামূলক বক্তব্য রাখেন।

সভায় ১৯৬৪ সালে প্রতিষ্ঠিত রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশন ভবনটি পুনঃনির্মাণের জন্য প্রধানমন্ত্রীর তিন কোটি টাকার পাস করা বাজেট বাস্তবায়নের দাবি জানান আইনজীবীরা।  

রাজশাহী অ্যাডভোকেট বার অ্যাসোসিয়েশনের সাধারণ সম্পাদক একরামুল হকের সভাপতিত্বে সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের আহ্বায়ক ও বাংলাদেশ বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান ইউসুফ হোসেন হুমায়ূন। বিশেষ অতিথি ছিলেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট আব্দুল বাসেত মজুমদার ও আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য সাহারা খাতুন,পরিষদের সদস্য সচিব ব্যারিস্টার ফজলে নূর তাপস।

সভায় অন্যান্যের মধ্যে আরও উপস্থিত ছিলেন, বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের সাবেক সাধারণ সম্পাদক আবু আব্দুল্লাহ, সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল হক টুকু, অ্যাডভোকেট আজহারুল, ব্যারিস্টার সুমন, অ্যাডভোকেট জুয়েল। এছাড়া নাটোর, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ, জয়পুরহাট, পাবনা, সিরাজগঞ্জসহ আট জেলা থেকে আগত আইনজীবীরা উপস্থিত ছিলেন।

এর আগে রাজশাহী পৌঁছে বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও জাতীয় চার নেতার অন্যতম শহীদ এএইচএম কামারুজ্জামানের কবর জিয়ারত করেন বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদের কেন্দ্রীয় নেতারা। সকালে মহানগরীর কাদিরগঞ্জে শহীদ কামারুজ্জামানের কবর জিয়ারত করেন তারা। এ সময় এক মিনিট নীরবতা পালন করা হয়।

বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এসএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 16:02:31