bangla news

ঘূর্ণিঝড়ে ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ টাকা-টেউটিন বিতরণ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ১:৩০:০৩ পিএম
বুলবুলে ক্ষতিগ্রস্তদের নগদ টাকা ও ঢেউটিন বিতরণ। ছবি: বাংলানিউজ

বুলবুলে ক্ষতিগ্রস্তদের নগদ টাকা ও ঢেউটিন বিতরণ। ছবি: বাংলানিউজ

পটুয়াখালী: ঘূর্ণিঝড় ‘বুলবুল’র আঘাতে পটুয়াখালী সদর উপজেলায় ক্ষতিগ্রস্তদের মধ্যে নগদ টাকা ও টেউটিন বিতরণ করা হয়েছে।

বুধবার (১৩ নভেম্বর) সকালে পটুয়াখালী সদর উপজেলা পরিষদের উদ্যোগে টেউটিন ও নগদ টাকা বিতরণ করেন জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী।

সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লতিফা জান্নাতির সভাপতিত্বে উপস্থিত ছিলেন- সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট গোলাম সরোয়ার, ভাইস চেয়ারম্যান সৈয়দ সোহেল, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা নজরুল ইসলাম প্রমুখ।

ঘূর্ণিঝড় বুলবুলে আক্রান্ত এলাকায় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের পক্ষ থেকে ক্ষতিগ্রস্তদের পুনর্বাসনের জন্য শিক্ষা প্রতিষ্ঠান প্রতি ৩ বাল্ডিল টেউটিন ও ৯ হাজার টাকা এবং ক্ষতিগ্রস্ত পরিবার প্রতি ২ বাল্ডিল টেউটিন ও ৬ হাজার টাকা করে দেওয়া হয়।

এর আগে জেলা প্রশাসক মো. মতিউল ইসলাম চৌধুরী বলেন, সরকার দুর্যোগ ব্যবস্থাপনা ও মোকাবিলায় সক্ষমতার পাশাপাশি পুনর্বাসনকে বেশি গুরুত্ব দিয়ে থাকে। তিনি ঘূর্ণিঝড় বুলবুল মোকাবিলায় সাড়া ও সাবধানতা অবলম্বন করায় বিভিন্ন সেবাদানকারী সংস্থা ও জেলাবাসীকে ধন্যবাদ জানান।

বাংলাদেশ সময়: ১৩২৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
আরএ

ক্লিক করুন, আরো পড়ুন :   পটুয়াখালী
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 13:30:03