ঢাকা, শুক্রবার, ২৩ শ্রাবণ ১৪২৭, ০৭ আগস্ট ২০২০, ১৬ জিলহজ ১৪৪১

জাতীয়

‘যেখানেই অনিয়ম, সেখানেই হোক হাততালি’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮২৭ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
‘যেখানেই অনিয়ম, সেখানেই হোক হাততালি’

ঢাকা: রোড অ্যান্ড সেফটি বিষয়ে আকিজ ফুড অ্যান্ড বেভারেজ কোম্পানি লিমিটেডের স্পিড শুরু করেছে ‘এখন পথ চলতে যেখানেই আইন না মানার প্রবণতা চোখে পড়বে, সেখানেই হোক হাততালি’ শীর্ষক সচেতনতামূলক ক্যাম্পেইন।

বুধবার (১৩ নভেম্বর) বেলা সাড়ে ১১টায় রাজধানীর তেজগাঁও-গুলশান লিংক রোডের আকিজ ভবনে এই ক্যাম্পেইনের উদ্বোধন করা হয়।  

উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন- ট্রাফিক পুলিশ উত্তরের ডেপুটি কমিশনার প্রবীর কুমার রায়।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অভিনেতা রিয়াজ।  

এসময় আরও উপস্থিত ছিলেন- আকিজ গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর বদরুজ্জামান চৌধুরী, ব্র্যান্ড অ্যান্ড মার্কেটিংয়ের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার মাইদুল ইসলাম, চিফ পিপলস অফিসার খন্দকার গোলাম আজম, আউটডোর অ্যান্ড ইভেন্ট একটিভিটিস ম্যানেজার আজম বিন তারেক প্রমুখ।

প্রবীর কুমার দাস বলেন, ঢাকায় রাস্তার চেয়ে গাড়ির পরিমাণ বেশি। শুধু আইন প্রয়োগ করে সব সমস্যার সমাধান করা সম্ভব নয়। অনেকে আছেন আইন মানেন না এবং অনেকে আছেন আইন জানেন না। আমরা সব সময় চাই জনগণ আইন মেনে চলুক। ট্রাফিক আইন মেনে চলার মাধ্যমেই ঢাকাকে সুন্দর করে তোলা যায়।

আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়, স্পিডের রোড অ্যান্ড সেফটি ক্যাম্পেইনের মাধ্যমে রাজধানী ঢাকার সড়ক থেকে শুরু করে অনলাইন, ডিজিটাল, প্রেস এবং সোশ্যাল মিডিয়া সবখানে নিরাপদ সড়ক বিষয়ে সচেতনতা তৈরি করবে। এ ক্যাম্পেইনের স্লোগান হচ্ছে ‘স্পিড গতি আসুক পরিবর্তনে, গতি আসুক আত্মউপলব্ধিতে’।

উদ্বোধন অনুষ্ঠান শেষে আকিজ সেন্টার থেকে একটি র‌্যালি বের করা হয়।

বাংলাদেশ সময়: ১৩২৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯ 
আরকেআর/এইচএডি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa