bangla news

বাহুবলে দুইজনকে কুপিয়ে মালামাল লুট, অস্ত্রসহ ডাকাত আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ৯:৩৫:০৯ এএম
হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন জুনাব আলী

হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে চিকিৎসাধীন জুনাব আলী

হবিগঞ্জ: হবিগঞ্জের বাহুবল উপজেলায় দুই ব্যক্তিকে কুপিয়ে এক পরিবারের মালামাল লুট করে নিয়েছে ডাকাত দলের সদস্যরা। এ সময় ধাওয়া করে দেশীয় অস্ত্রসহ এক ডাকাতকে আটক করেছে এলাকাবাসী।

মঙ্গলবার (১২ নভেম্বর) দিনগত রাত ২টার দিকে উপজেলার পশ্চিম জয়পুর গ্রামে এ ঘটনা ঘটে। আহতরা হলেন-ওই গ্রামের মতিন মিয়ার ছেলে জুনাব আলী (২৫) ও মৃত আব্দুর রহমানের ছেলে কামাল মিয়া (৩৫)। তাদের হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাতে জুনাব আলীর পরিবারের সবাই ঘুমিয়ে পড়লে একদল ডাকাত কৌশলে ঘরে প্রবেশ করে সবাইকে জিম্মি করে মালামাল লুটে নেয়। জুনাব আলী চিৎকার দিলে পাশের ঘরের তার চাচা কামাল মিয়া এগিয়ে আসেন। এ সময় ডাকাতদল তাদের দুইজনকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। পরে এলাকাবাসীর ধাওয়া খেলে বাকিরা পালিয়ে গেলেও দেশীয় অস্ত্রসহ এক ডাকাত আটক হয়।

হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি জুনাব আলী বাংলানিউজকে জানান, ডাকাতদল ঘরে থাকা নগদ টাকা ও স্বর্ণালঙ্কার নিয়ে গেছে।

বাহুবল মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মাজেদ জানান, দুইজনকে কুপিয়ে জখম করে পালিয়ে যাওয়ার সময় অস্ত্রসহ এক ডাকাতকে আটক করেছে জনতা। পরে তাকে বাহুবল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গেছে। তবে ডাকাতরা কি পরিমাণ মালামাল লুটে করেছে তা জানা যায়নি।

বাংলাদেশ সময়: ০৯২৩ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 09:35:09