bangla news

আশুগঞ্জে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১৩ ৯:০০:৫৬ এএম
প্রতীকী

প্রতীকী

ব্রাহ্মণবাড়িয়া: ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ সাদ্দাম হোসেন (২৬) নামে এক ডাকাত নিহত হয়েছেন। এ ঘটনায় তিন ডাকাত সদস্যকে আটক করা হয়েছে।

আটকরা হলেন- ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিরাসার এলাকার শামছুল হকের ছেলে আকাশ মিয়া (২৭), সরাইল উপজেলার নাথপাড়া এলাকার কাশেম মিয়ার ছেলে হৃদ মিয়া (২৫) ও উচালিয়াপাড়া এলাকার আমির হোসেনের ছেলে আশরাফুল ইসলাম (২৫)। পুলিশের দাবি, এ ঘটনায় চারজন পুলিশ সদস্য আহত হয়েছেন।

মঙ্গলবার (১২ নভেম্বর) দিনগত রাতে উপজেলার যাত্রাপুর চাপরবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। সাদ্দাম হোসেন জেলার সরাইল উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের বেপারীপাড়া এলাকার কাঙ্গাল মিয়ার ছেলে।

আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবেদ মাহমুদ বাংলানিউজকে জানান,আশুগঞ্জ থানা পুলিশ ও ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের সমন্বয়ে পুলিশের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে যাত্রাপুর এলাকার চাপাড়বাড়ি এলাকা অভিযান চালায়। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে ডাকাত সদস্যরা। আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি ছোড়ে। একপর্যায়ে ডাকাত সদস্যরা পিছু হটলে ঘটনাস্থল থেকে আহতাবস্থায় ডাকাত দলের সদস্য আকাশ, হৃদয় ও আশরাফুলকে আটক করে এবং গুলিবিদ্ধ অবস্থায় সাদ্দামের মরদেহ উদ্ধার করে। এছাড়া ঘটনাস্থল থেকে একটি পিস্তল ও ডাকাতির কাজে ব্যবহৃত একটি সিএনজিচালিত অটোরিকশা এবং একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। 

সাদ্দাম ডাকাত দলের সদস্য। তার বিরুদ্ধে ডাকাতির মামলা রয়েছে বলেও জানানন ওসি জাবেদ মাহমুদ।

বাংলাদেশ সময়: ০৮৫৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-13 09:00:56