ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় ৮ হাজার পলাতক আসামির সন্ধানে তালিকা প্রকাশ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০২ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
ফতুল্লায় ৮ হাজার পলাতক আসামির সন্ধানে তালিকা প্রকাশ

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের শিল্পাঞ্চল ফতুল্লায় আট হাজার পলাতক আসামিকে গ্রেফতারের জন্য তালিকা প্রকাশ করেছে পুলিশ। বিভিন্ন ব্যানারে এসব আসামিদের নাম লিখে তা এলাকার গুরুত্বপূর্ণ স্থানে স্থাপন করা হয়েছে।

মঙ্গলবার (১২ নভেম্বর) বিকেলে স্থানীয় জনপ্রতিনিধি, গ্রাম পুলিশ ও সাংবাদিকদের নিয়ে ফতুল্লা মডেল থানা পুলিশ এলাকার বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে এসব ব্যানার স্থাপন করেন।

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন জানান, আমাদের ১২ হাজার আসামির বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা ছিল।

সম্প্রতি চার হাজার পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে। এখন আরও আট হাজার আসামি পলাতক রয়েছে। তাদের গ্রেফতারে বিভিন্নভাবে চেষ্টা করা হচ্ছে।

তিনি জানান, এর আগে প্রতিটি ইউনিয়ন পরিষদে (ইউপি)পলাতক আসামিদের সন্ধান চেয়ে তালিকা পাঠানো হয়। এতে অনেক আসামিকে গ্রেফতার করা সম্ভব হয়েছে। এছাড়া বিভিন্ন এলাকায় গিয়ে পুলিশ স্থানীয় ব্যক্তিদের কাছেও পলাতক আসামিদের তালিকা দিয়ে সহযোগিতা চেয়েছেন।

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এইচএমএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad