ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দারাজের ‘১১.১১’ ক্যাম্পেইন চলবে ১৫ নভেম্বর পর্যন্ত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৫১ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
দারাজের ‘১১.১১’ ক্যাম্পেইন চলবে ১৫ নভেম্বর পর্যন্ত

ঢাকা: অত্যন্ত সফলতার মধ্য দিয়ে দারাজ বাংলাদেশ (daraz.com.bd) দ্বিতীয়বারের মতো উদযাপন করলো বিশ্বের সব থেকে বড় সেল উৎসব ‘দারাজ ১১.১১ সেল ২০১৯’। এই সেল উৎসবে গ্রাহকদের অনুরোধে দারাজ কর্তৃপক্ষ ক্যাম্পেইনের সময়সীমা বাড়িয়ে ১৫ নভেম্বর পর্যন্ত বর্ধিত করেছে।

মঙ্গলবার (১২ নভেম্বর) প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় দারাজ কর্তৃপক্ষ। ক্যাম্পেইনের বর্ধিত সময়সীমায় প্রতিদিন বিকেল ৫টা থেকে থাকবে ‘১১ টাকা ডিল’।

এই সেল উৎসবে পেমেন্ট পার্টনার হিসেবে থাকছে বিকাশ, ব্র্যাক ব্যাংক, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক-ইউসিবি, সাউথইস্ট ব্যাংক, মার্কেন্টাইল ব্যাংক, ইস্টার্ন ব্যাংক, সিটি ব্যাংক, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক এবং ঢাকা ব্যাংক। একইসঙ্গে ক্রেডিট কার্ডের মাধ্যমে পেমেন্ট করলে মিলবে অতিরিক্ত ১৫ শতাংশ ডিসকাউন্ট।

এর আগে, ১০ নভেম্বর রাত ১২টায় বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা ফেসবুক লাইভের মধ্য দিয়ে এ ক্যাম্পেইনের উদ্বোধন করেন।  

দারাজ কর্তৃপক্ষ জানায়, ক্যাম্পেইনটি শুরু হওয়ার প্রথম ৪৫ মিনিটের মধ্যেই প্রায় সাড়ে আট কোটি টাকার বেশি মূল্যের পণ্য বিক্রি করে নিজেদের বিগত বছরের রেকর্ড ভেঙেছে দারাজ। সাধারণ দিনের তুলনায় ক্যাম্পেইন চলাকালীন সময় প্রায় ১৫ গুণ বেশি অর্ডার পড়েছে।

ক্যাম্পেইনজুড়ে সেরা বিক্রিত পণ্যগুলোর মধ্যে স্যামসাং গ্যালাক্সি এম ৪০ ফোন, মিডিয়া এসি, নেভিফোরস ঘড়ি, ভাইক্যান টিভি, ট্রিমার ও বক্স ডিজাইন সোফা সেট ছিল বলে জানায় দারাজ। আর জনপ্রিয় ব্র্যান্ডগুলোর মধ্যে ছিল স্যামসাং, শাওমি, নকিয়া, এসি আই, কেমেই, সনি, শার্প প্রভৃতি।

দারাজ ১১.১১ সেল ক্যাম্পেইনের উল্লেখযোগ্য ডিলগুলো হলো- মাত্র ২৫ হাজার ৬৯০ টাকায় স্যামসাং গ্যালাক্সি এম ৪০ স্মার্টফোন, স্যামসাং রেফ্রিজারেটর মাত্র ৪৭ হাজার ৩০০ টাকায়, অ্যামেজফিট বিপ স্মার্ট ওয়াচ মাত্র ৪ হাজার ৪৩০ টাকায়, ৮ হাজা ৪৫০ টাকায় গুগল প্লে গিফট কার্ড এবং প্লেনের টিকেটসহ বালি-ইন্দোনেশিয়া ৫ রাত-৬ দিনের ট্যুর প্যাকেজ পাওয়া যাবে মাত্র ৩৭ হাজার ১৪০ টাকায়।

ক্যাম্পেইনের বিশেষ আকর্ষণ হিসেবে বিকেল ৫টায় থাকছে ১১ টাকা ডিল। যেখানে পাওয়া যাবে- স্মার্টফোন, ট্রিমার, ওয়্যারলেস মাউস, রাউটার, পাওয়ার ব্যাংক এবং আরও অনেক ধরনের পণ্য।

বিকেল ৪টায় থাকছে হ্যাপি আওয়ার ভাউচার, বেলা ১১টায় থাকছে আউটার স্পেস, ফ্রুট ক্রাশ, ফ্লাইয়িং ড্যাজ-এর মত মজাদার গেম, যার মাধ্যমে সর্বোচ্চ স্কোর করে গ্রাহকরা জিতে নিতে পারেন টিভি এবং দারাজ ভাউচারসহ নানা রকম পুরস্কার।

এছাড়াও দুপুর ১২টা, সন্ধ্যা ৬টা এবং রাত ৯টায় থাকছে শেক শেক ভাউচার, যেখানে থাকছে মোটরসাইকেল ও আই-ফোনসহ বিভিন্ন রকমের আকর্ষণীয় পণ্য। এই অফারগুলো পাওয়া যাবে শুধুমাত্র নির্ধারিত সময়ে এবং সীমিত স্টকে, যার জন্য ক্রেতাকে প্রতি ঘণ্টায় দারাজের অ্যাপটি ভিজিট করতে হবে।

বাংলাদেশ সময়: ০১৪৫ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
এইচএমএস/এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।