ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বগুড়ায় শিশুকে ধর্ষণচেষ্টায় অভিযুক্ত চাচা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০২২৮ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
বগুড়ায় শিশুকে ধর্ষণচেষ্টায় অভিযুক্ত চাচা আটক ছবি: প্রতীকি

বগুড়া: বগুড়ার ধুনট উপজেলায় চার বছরের শিশুকে ধর্ষণচেষ্টায় অভিযুক্ত শিশুটির চাচা আব্দুর রাজ্জাককে (৫০) আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুরে তাকে আটক করে আদালতের নির্দেশে বগুড়া জেলা কারাগারে পাঠানো হয়েছে।

৫ নভেম্বর (মঙ্গলবার) ঘটনার দিন শিশুটির মা বাদী হয়ে আব্দুর রাজ্জাকের বিরুদ্ধে থানায় একটি মামলা দায়ের করলে পুলিশ অভিযান চালিয়ে শেরপুর উপজেলার ধুনট মোড় এলাকা থেকে আব্দুর রাজ্জাককে আটক করে।

মামলা সূত্রে জানা যায়,  শিশুটির বাবা-মা তার চাচার সঙ্গে একই বাড়িতে থাকে। ৫ নভেম্বর বিকেল সাড়ে ৪টায় বাড়ি খালি পেয়ে শিশুটিকে ধর্ষণের চেষ্টা করে আব্দুর রাজ্জাক। এসময়, শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ছুটে এলে দ্রুত পালিয়ে যান তিনি।  

মামলার তদন্ত কর্মকর্তা ও বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার গাজিউর রহমান বাংলানিউজকে জানান, আসামিকে আটক করে আদালতের নির্দেশে কারাগারে পাঠানো হয়েছে। মেডিক্যাল রিপোর্ট অনুযায়ী তদন্ত সাপেক্ষে আদালতে প্রতিবেদনও দাখিল করা হবে।

এদিকে, বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসা নিয়ে গত সোমবার (১১ নভেম্বর) সন্ধ্যায় বাড়ি ফিরেছে শিশুটি।  

বাংলাদেশ সময়: ২১৩০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
কেইউএ/কেএসডি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।