ঢাকা, মঙ্গলবার, ২৭ শ্রাবণ ১৪২৭, ১১ আগস্ট ২০২০, ২০ জিলহজ ১৪৪১

জাতীয়

প্রশাসনিক কাজে অবহেলার অভিযোগে লোহাগড়া থানার ওসি বদলি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৬ ঘণ্টা, নভেম্বর ১৩, ২০১৯
প্রশাসনিক কাজে অবহেলার অভিযোগে লোহাগড়া থানার ওসি বদলি

নড়াইল: থানায় নিয়ে হাতকড়া পরিয়ে ব্যবসায়ীকে নির্যাতনের অভিযোগ ওঠার পর নড়াইলের লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোকাররম হোসেনকে তাৎক্ষণিক বদলি (স্ট্যান্ড রিলিজ) করা হয়েছে।

মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুরে ওসি মোকাররম হোসেনের বদলির বিষয়টি নিশ্চিত করেছেন নড়াইলের পুলিশ সুপার জসীম উদ্দিন। তবে এ ঘটনায় তার (ওসি) বদলি হয়নি বলে জানান তিনি।


 
এর আগে সোমবার (১১ নভেম্বর) পুলিশের খুলনা রেঞ্জের ডিআইজি ড. খন্দকার মহিদ উদ্দিন স্বাক্ষরিত ওই বদলির আদেশপত্রটি মেইলের মাধ্যমে লোহাগড়া থানায় পৌঁছায়।

পুলিশ সূত্রে জানা গেছে, ওসি মোকাররম হোসেনকে লোহাগড়া থানা থেকে মেহেরপুর পুলিশ লাইনে সংযুক্ত করা হয়েছে। প্রশাসনিক কাজে অবহেলার কারণে তাকে তাৎক্ষণিকভাবে লোহাগড়া পুলিশ স্টেশন ত্যাগ করতে আদেশপত্রটিতে বলা হয়েছে বলে জানা গেছে।

৩ নভেম্বর রাতে ও ৪ নভেম্বর সকালে নড়াইলের লোহাগড়া থানা হেফাজতে শিহাব নামে ওই ব্যবসায়ীকে চোখ বেঁধে ও পেছনে হাতকড়া পরিয়ে মধ্যযুগীয় কায়দায় নির্যাতনের অভিযোগ ওঠে উপ-পরিদর্শক (এসআই) নুরুস সালাম সিদ্দিকের বিরুদ্ধে।

বিষয়টি জানাজানি হলে শনিবার (০৯ নভেম্বর) নড়াইলের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) শেখ ইমরানকে প্রধান করে তিন সদস্যবিশিষ্ট কমিটি গঠন করা হয়। কমিটির অন্য সদস্যরা হলেন- কোর্ট পরিদর্শক ও নড়াইল জেলা পুলিশের বিশেষ শাখার (ডিএসবি) ইন্সপেক্টর। তিন কার্যদিবসের মধ্যে কমিটিকে তদন্ত প্রতিবেদন জমা দিতে বলা হয়েছে। শিহাব লোহাগড়া পৌর এলাকার গোপীনাথপুর গ্রামের এনামুল মল্লিকের ছেলে।

বাংলাদেশ সময়: ১৯২৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
এসএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa