bangla news

হাত খরচের টাকা না দেয়ায় বাবাকে হত্যা, ছেলে গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১২ ৭:০৯:২৩ পিএম
প্রতীকী

প্রতীকী

ঝালকাঠি: ঝালকাঠির রাজাপুর উপজেলায় হাত খরচের টাকা না দেওয়ায় দেলোয়ার হোসেন খান (৪২) নামে এক ব্যক্তিকে হত্যার অভিযোগে ছেলে তরিকুল ইসলামকে (২০) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে। রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহদি হোসনে বাংলানিউজকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, গত ৮ নভম্বের (শুক্রবার) রাতে হাত খরচের টাকা না দেওয়ায় বাকবিতণ্ডার একপর্যায়ে ক্ষিপ্ত হয়ে বাবার মাথায় লোহার রড ঢুকিয়ে দেয় তরিকুল ইসলাম। তাৎক্ষণিকভাবে তাকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ (শেবাচিমে) হাসপাতালে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ওইদিন রাতেই তিনি মারা যান। এ ঘটনায় সোমবার (১১ নভেম্বর) নিহতের স্ত্রী ফাতিমা ওরফে আল্লাদী বাদী হয়ে ছেলেকে আসামি করে রাজাপুর থানায় মামলা দায়রে করেন। 

এরপর সোমবার রাতে উপজলোর বড় কর্বৈতখালি গ্রাম থেকে তরিকুলকে আটক করে পুলিশে সোপর্দ করেছেন এলাকাবাসী। মঙ্গলবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে বলেও জানান পুলিশের এ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৯০৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
এমএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-12 19:09:23