bangla news

রৌমারীতে অস্ত্রসহ গ্রেফতার ৬ ডাকাত কারাগারে

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১২ ৬:১১:৩৬ পিএম
পুলিশের হাতে গ্রেফতার ডাকাত সদস্যরা, ছবি: বাংলানিউজ

পুলিশের হাতে গ্রেফতার ডাকাত সদস্যরা, ছবি: বাংলানিউজ

কুড়িগ্রাম: কুড়িগ্রামের রৌমারী উপজেলায় ডাকাতি প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ গ্রেফতার ছয় ডাকাতকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠিয়েছে পুলিশ।

মঙ্গলবার (১২ নভেম্বর) দুপুরে তাদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

এর আগে সোমবার (১১ নভেম্বর) রাতে উপজেলার যাদুরচর ইউনিয়নের বোয়ালমারী এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতার ডাকাত সদস্যরা হলেন- নুরুজ্জামান (৪৩), ফিরোজ (২৬), মিঠু (২২), মিঠুন (৩২), আউয়াল (২৬) ও মো. রতন (৩৪)।

পুলিশ জানায়, উপজেলায় ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল সংঘবদ্ধ ডাকাত দল। এরা সবাই কুষ্টিয়া-ঝিনাইদহ এলাকার বাসিন্দা। বিভিন্ন সময় বিভিন্নস্থানে ডাকাতি করে দ্রুত স্থান ত্যাগ করে তারা। দু’একদিন আগে তারা রৌমারীতে এসে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। পরে পুলিশ খবর পেয়ে দেশীয় অস্ত্রসহ তাদের গ্রেফতার করে।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু মো.দিলওয়ার হাসান ইনাম বাংলানিউজকে জানান, গ্রেফতারদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে। তাদের মধ্যে একাধিক মামলাসহ সাজাপ্রাপ্ত আসামিও রয়েছে।

বাংলাদেশ সময়: ১৮০৪ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
এফইএস/ওএইচ/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-12 18:11:36