ঢাকা, সোমবার, ১৯ শ্রাবণ ১৪২৭, ০৩ আগস্ট ২০২০, ১২ জিলহজ ১৪৪১

জাতীয়

চুরির অপবাদে বাকপ্রতিবন্ধী কিশোরকে মারধরের ঘটনায় আটক ২

সাভার করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১২ ০৯:৪৬:২৫ পিএম
চুরির অপবাদে বাকপ্রতিবন্ধী কিশোরকে মারধরের ঘটনায় আটক ২

আশুলিয়া (ঢাকা): সাভারের আশুলিয়ায় কবুতর চুরির অপবাদ দিয়ে বাড়িতে আটকে রেখে সানী (১৩) নামে এক বাকপ্রতিবন্ধী কিশোরকে নির্যাতনের অভিযোগে দুই যুবককে আটক করেছে পুলিশ। 

মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল ১০টার দিকে আটকের বিষয়টি নিশ্চিত করেছেন আশুলিয়ার থানার উপ-পরিদর্শক (এসআই) কামরুল হাসান। নির্যাতিত ওই কিশোর একই এলাকার সালমা বেগমের ছেলে।



আটক যুবকরা হলেন- আশুলিয়ার পলাশবাড়ি এলাকার আরব আলীর ছেলে সোহাগ (২৩) ও একই এলাকার আইনুদ্দিন মোল্লার ছেলে কবির মোল্লা (২৬)।  
এর আগে, সোমবার (১১ নভেম্বর) সন্ধ্যা ৬টার দিকে আশুলিয়ার পলাশবাড়ী এলাকার আরব আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

এসআই কামরুল হাসান জানান, কবুতর চুরির অপবাদ দিয়ে সানীকে সন্ধ্যায় রাস্তা থেকে তুলে নিয়ে সোহাগের বাড়িতে আটকে রাখে। পরে তাকে নানাভাবে নির্যাতন করে সোহাগসহ আরও কয়েকজন। খবর পেয়ে ওই কিশোরের মা স্থানীয় লোকজন নিয়ে সোহাগের বাড়ি গেলে সানীকে ছেড়ে দেয়। পরে এ ঘটনায় সানীর মা ছালমা বেগম আশুলিয়া থানায় অভিযোগ দায়ের করলে রাতেই পলাশবাড়ি এলাকা থেকে সোহাগসহ দুইজনকে আটক করে পুলিশ।

তিনি আরও বলেন, আটক দুইজনকে প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে অভিযোগের সত্যতা মিলেছে। এ ঘটনায় বাকি জড়িতদের আটকের জন্য অভিযান চলমান রয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৬৪৩ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
কেএআর/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa