bangla news

রাজধানীতে ১০ হাজার পিস ইয়াবাসহ আটক ৩

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১২ ৩:৩২:২৭ পিএম
ছবি: প্রতীকী

ছবি: প্রতীকী

ঢাকা: রাজধানীর নাখালপাড়া এলাকা থেকে ১০ হাজার পিস ইয়াবা ও একটি প্রাইভেটকারসহ তিনজনকে আটক করেছে মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি)।

আটক তিনজন হলেন-মজিবুর রহমান মৃধা (৪৮), মহসীন হোসেন মৃধা (২৬) ও মমতাজ বেগম (৪২)।

সোমবার (১১ নভেম্বর) দিনগত রাতে ডিবি উত্তর বিভাগের একটি টিম তাদের আটক করে।

ডিবি উত্তর বিভাগের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (এডিসি) মহরম আলী জানান, কক্সবাজার থেকে ঢাকায় ইয়াবা আসছে, এমন তথ্যের ভিত্তিতে পশ্চিম নাখালপাড়া এলাকায় অবস্থান নেয় ডিবি সদস্যরা। সোমবার রাত সাড়ে ১০টার দিকে একটি প্রাইভেটকার থামানো হলে মজিবুর ও মহসীন পালানোর চেষ্টাকালে এবং মমতাজকে গাড়িতে বসা অবস্থায় আটক করা হয়।

এ সময় মজিবুরের দেহের বিভিন্ন অংশে কালো কস্টেপ দিয়ে প্যাঁচানো অবস্থায় চার হাজার পিস ইয়াবা এবং মহসীনের দেহ তল্লাশি করে দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, গাড়িতে থাকা মমতাজের কাছে থাকা ভ্যানিটিব্যাগ থেকে দুই হাজার পিস ইয়াবা এবং তাদের দেওয়া তথ্য মতে প্রাইভেটকারের ড্রাইভিং সিটের বাম পাশের দরজার সুইচ বক্সের ভেতর থেকে আরও দুই হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এরপর মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়।

বাংলাদেশ সময়: ১৫২৯ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
পিএম/এএটি

ক্লিক করুন, আরো পড়ুন :   ইয়াবা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-12 15:32:27