ঢাকা, শুক্রবার, ২৯ শ্রাবণ ১৪২৭, ১৪ আগস্ট ২০২০, ২৩ জিলহজ ১৪৪১

জাতীয়

শান্তিনগরে বাসচাপায় থেঁতলে গেলো নারীর পা

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
শান্তিনগরে বাসচাপায় থেঁতলে গেলো নারীর পা

ঢাকা: রাজধানীর শান্তিনগরে বাসচাপায় কানিজ ফাতেমা রুমা (৩৫) নামে এক নারীর পা থেঁতলে গেছে।

মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত রুমার স্বামী শফিকুল ইসলাম জানান, তাদের বাসা কদমতলীর দক্ষিণ দনিয়ায়। রুমা শান্তিনগর কোয়ান্টাম ব্লাড ব্যাংকে চাকরি করেন। সকালে সে মিরপুরে তার বাবার বাসা থেকে একটি বাসে করে শান্তিনগর আসছিলেন। শান্তিনগরে বাস থেকে নামার সময় বাসটি একেবারে না থেমে চলন্ত অবস্থাই ছিল। তখন নামতে গিয়ে বাসের চাকার নিচে পড়ে থেঁতলে যায় রুমার পা।

ঢামেক হাসপাতালের ক্যাজুয়ালটি কনসালট্যান্ট ডা. ফারুক হাসান জানান, ওই নারীকে কৃত্রিম শ্বাস প্রশ্বাসে রাখা হয়েছে। ফেরার সম্ভাবনা খুবই কম। কোমড় থেকে হাঁটু পর্যন্ত তার পা থেঁতলে গেছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, ওই নারীর ডান পা পুরোটাই থেঁতলে গেছে। তার অবস্থা খুবই গুরুতর। বিপি পাওয়া যাচ্ছে না। চিকিৎসকরা চেষ্টা করে যাচ্ছেন।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
এজেডএস/আরবি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa