ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চুরির দায়ে বেনাপোল কাস্টমস হাউজের ৫ সদস্য বরখাস্ত 

উপজেলা করসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৭০৬ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
চুরির দায়ে বেনাপোল কাস্টমস হাউজের ৫ সদস্য বরখাস্ত 

বেনাপোল (যশোর): বেনাপোল কাস্টমস হাউজের লকার থেকে ১৯ কেজি ৩৮০ গ্রাম স্বর্ণ চুরির ঘটনায় ইন্সপেক্টরসহ পাঁচজনকে সাময়িক বরখাস্ত করেছে কাস্টমস কর্তৃপক্ষ। তাদের জিজ্ঞাসাবাদের জন্য বেনাপোল পোর্ট থানায় নেওয়া হয়েছে। 

সোমবার (১১ নভেম্বর) রাত ১১টায় প্রাথমিক তদন্ত শেষে ডিএসবি’র এএসপি তৌহিদুর রহমান আনুষ্ঠানিকভাবে এ তথ্য সাংবাদিকদের জানান।

এএসপি তৌহিদুর রহমান বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে জিজ্ঞাসাবাদের জন্য ইন্সপেক্টর সাইফুল, সিপাই পারভেজ ও এনজিও সদস্য আজিবর, মহব্বত, সুরত আলীকে থানায় নেওয়া হয়েছে।

>>>বেনাপোল কাস্টম হাউজে চুরি

তিনি আরও বলেন, লকারে জব্দকৃত প্রায় ৩০ কেজির মতো স্বর্ণবার ও বৈদেশিক মুদ্রা ছিল। সেখান থেকে ১৯ কেজি ৩৮০ গ্রাম স্বর্ণবার চুরি হয়েছে।

গত বৃহস্পতিবার (১০ নভেম্বর) রাত থেকে সোমবার (১১ নভেম্বর) ভোরের মধ্যে কোনো এক সময় এ চুরির ঘটনা ঘটেছে।

তদন্ত টিমের সহযোগী হিসেবে ঘটনাস্থলে উপস্থিত ছিলেন- যশোর ডিবি পুলিশের ইন্সপেক্টর সোহেল আল মামুন, র‌্যাবের উপসহকারী পরিচালক কামরুজ্জামান, সিআইডির ইন্সপেক্টর হারুনারশিদ, নাভারন সার্কেল এএসপি জুয়েল ইমরান, বেনাপোল পোর্ট থানার ওসি মামুন খান ও ডিজিএফ আই, এনএসআই’র গোয়েন্দা সদস্যরা।

বাংলাদেশ সময়: ০২০০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
পিএস/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad