bangla news

মুজিব বর্ষ উদযাপনে ভারতের আগ্রহ রয়েছে: রাম মাধব

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১১ ৯:৫১:২৩ পিএম
সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন বিজেপির সাধারণ সম্পাদক রাম মাধব। ছবি: জিএম মুজিবুর

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন বিজেপির সাধারণ সম্পাদক রাম মাধব। ছবি: জিএম মুজিবুর

ঢাকা: ভারতীয় জনতা পার্টির (বিজেপি) সাধারণ সম্পাদক রাম মাধব বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপনে ভারত অংশ নিতে চায়।

সোমবার (১১ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর হোটেল সোনারগাঁয়ে সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের সঙ্গে সৌজন্য সাক্ষাতের পর সাংবাদিকদের এ কথা বলেন রাম মাধব।

বিজেপির সাধারণ সম্পাদক বলেন, আমাদের আলোচনায় দুই দেশ, দুই পার্টি এবং উভয় দেশের সরকার নিয়ে আলোচনা হয়েছে। এই আলোচনা অত্যন্ত সুদূরপ্রসারী এবং ফলপ্রসূ।

তিনি আরও বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং ভারতের প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদী দু’জনেই অত্যন্ত জনপ্রিয় নেতা। তাদের সম্পর্ক ভবিষ্যতে আরও অনেক দূর এগোবে বলে আমরা আশা রাখি।

‘মুজিব বর্ষ নিয়েও আমরা অত্যন্ত আগ্রহী। আমরা চাই দু’দেশের জনগণের কাছে এটি সম্পূর্ণভাবে পৌঁছে যাক। এ ব্যাপারে বাংলাদেশ সরকারের সঙ্গে ভারত সরকারের ফোনে আলাপ হয়েছে। মুজিব বর্ষ উদযাপনের সময় ভারত একটি টিমও পাঠাবে।’

এসময় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ, জাহাঙ্গীর কবীর নানক এবং পররাষ্ট্র প্রতিমন্ত্রী শাহরিয়ার আলমসহ আওয়ামী লীগের সিনিয়র নেতারা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ২১৫১ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
এইচএমএস/এইচএডি/

        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
db 2019-11-11 21:51:23