ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সাজা শেষে ফিরে গেলো ২ ভারতীয়, এলো এক বাংলাদেশি  

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০০৩৫ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৯
সাজা শেষে ফিরে গেলো ২ ভারতীয়, এলো এক বাংলাদেশি  

নেত্রকোণা: বাংলাদেশে অনুপ্রবেশের দায়ে নেত্রকোণা কারাগারে সাজা ভোগের পর নিজ দেশে ফিরে গিয়েছেন ভারতীয় দুই নাগরিক। অপরদিকে একই অপরাধে সাজা ভোগের পর দেশে ফিরেছেন এক বাংলাদেশি।

সোমবার (১১ নভেম্বর) বিকেলে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) নেত্রকোণা ব্যাটালিয়ন-৩১ এর উপ-অধিনায়ক মোহাম্মদ মাহমুদুল হাসান স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি নিশ্চিত করা হয়।

একইদিন বাংলাদেশি ও ভারতীয় নাগরিকের কারাভোগ শেষ হলে তারা মুক্তি পান।

ফিরিয়ে দেওয়া ভারতীয় নাগরিকরা হলেন-ভারতের মেঘালয় রাজ্যের দক্ষিণ গারো পাহাড় জেলার রংরা থানার ইমবোলকা গ্রামের মৃত ক্ষীতিন্দ্র মারাকের ছেলে জ্যাকাস সাংমা ও তার ছোট ভাই কিন্ডো এ সাংমা।

অপরদিকে সাজা শেষে দেশে ফিরে আসা বাংলাদেশি হলেন-জেলার কলমাকান্দা উপজেলার লেঙ্গুরা ইউনিয়নের গাঁওবাড়ী গ্রামের মাইকেলের ছেলে ফ্যাংমান সাংমা।

বিজিবি ৩১ ব্যাটালিয়নের বিজয়পুর কোম্পানি কমান্ডার ও বিএসএফ ৪৩ ব্যাটালিয়নের বাগমারা কোম্পানি কমান্ডারের বৈঠক হয়। এ সময় নিজ নিজ দেশের পুলিশের কাছে ভারতীয় ও বাংলাদেশি নাগরিকদের তুলে দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯৩০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।