ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে ডাকাত-পুলিশ বন্দুকযুদ্ধ: অতিরিক্ত পুলিশ সুপারসহ আহত ২

তপু আহম্মেদ, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩৪ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১০

টাঙ্গাইল: টাঙ্গাইলে আন্তঃজেলা ডাকাত দলের সাথে জেলা পুলিশের বন্ধুকযুদ্ধে অতিরিক্ত পুলিশ সুপারসহ দুই ব্যক্তি আহত হয়েছেন। রোববার ভোররাতে টাঙ্গাইলের মির্জাপুরের আগছাওয়ালীস্থ ছাওয়ালী ধল্যা সড়কের কড়াইল রাস্তার সংযোগস্থলে এ বন্ধুকযুদ্ধের ঘটনা ঘটে।



এ ঘটনায় জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার জামিল হাসান ও উপ-পরিদর্শক (এসআই) মোহাম্মদ হাসান আহত হয় এবং আন্তঃজেলা ডাকাত দলের এক সক্রিয় সদস্য গুলিবিদ্ধ হয়।
পুলিশ ঘটনাস্থল থেকে দেশিয় অস্ত্রসহ বিপুল পরিমাণ গোলাবারুদ উদ্ধার করে ও ৩ ডাকাতকে আটক করতে সক্ষম হয়। গ্রেফতারকৃতরা হচ্ছে, কুড়িগ্রাম জেলার ভুরঙ্গামারী থানার কাটাঘর গ্রামের মৃত বদিউজ্জামানের ছেলে সেলিম (২৮), ঢাকা জেলার দোহার থানার জয়পাড়া গ্রামের মৃত মজিবুরের ছেলে ইমরান (২৫) ও পায়ে গুলিবিদ্ধ টাঙ্গাইলের নাগরপুর উপজেলার চা বাগান গ্রামের মৃত জমির আলী ছেলে আরশেদ আলীর (৩০)


জেলা পুলিশ সূত্র জানায়, মির্জাপুর থানার পুলিশের একটি টহল দল গোপন সূত্রে খবর পায় যে, মির্জাপুরের আগছাওয়ালীস্থ ছাওয়ালী ধল্যা সড়কের কড়াইল রাস্তার সংযোগস্থলে আন্তঃজেলা এক ডাকাত দল মহাসড়কে ডাকাতির প্রস্তুতি নিচ্ছে।

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।