ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

অর্থসাহায্যের মিথ্যা আশ্বাস দিয়ে অসুস্থ নারীকে ধর্ষণ! 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২৮ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
অর্থসাহায্যের মিথ্যা আশ্বাস দিয়ে অসুস্থ নারীকে ধর্ষণ! 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁও উপজেলায় ব্রেইন স্ট্রোকে আক্রান্ত এক নারীকে (৩৫) অর্থসাহায্যের মিথ্যা আশ্বাস দিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। 

সোমবার (১১ নভেম্বর) সকাল সাড়ে ১০টার দিকে এ ঘটনা ঘটে। ঘটনার পর থেকে অভিযুক্ত হান্নানুর রহমান রতন (৫৭) পলাতক বলে জানিয়েছে পুলিশ।

 

ঘটনাস্থল পরিদর্শনে যাওয়া সোনারগাঁও থানার উপ-পরিদর্শক (এসআই) সৈয়দ আজিজুল হক জানান, প্রাথমিকভাবে ধর্ষণের আলামত পাওয়া গেছে। ঘটনার পর অভিযুক্ত রতন মিয়া এলাকা ছেড়ে পালিয়ে যাওয়ায় তাকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

ভিকটিমের বরাত দিয়ে পুলিশ জানায়, ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে গত চার-পাঁচ মাস ধরেই অসুস্থ এলাকার এক দিন মজুরের স্ত্রী। দুঃস্থ হওয়ায় এলাকাবাসীর কাছ থেকে অর্থসাহায্য নিয়েই চিকিৎসা চালিয়ে যাচ্ছিলেন দুই সন্তানের জননী ওই নারী। গত ৫-৬ দিন আগে ওই নারীর সঙ্গে দেখা হলে তাকে অর্থসাহায্য দেওয়ার আশ্বাস দেন হান্নানুর রহমান রতন।  

সেই সূত্রেই সোমবার সকাল সাড়ে ১০টার দিকে ব্যক্তিগত অফিসের একটি কক্ষে ওই নারীকে নিয়ে ধর্ষণ করেন রতন মিয়া। এবং পরবর্তীতে হুমকি দিয়ে তাকে তাড়িয়ে দেন। পরে ওই নারী ঘটনাটি এলাকার চেয়্যারম্যান মোশাররফ ওমরকে জানালে তিনি থানাপুলিশকে অবহিত করেন।

পরে অভিযোগের ভিত্তিতে এসআই সৈয়দ আজিজুল হক ঘটনাস্থলে গিয়ে প্রাথমিক তদন্তে ধর্ষণের আলামত পান, এবং ভিকটমকে উদ্ধার করে থানায় নিয়ে যান। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান তিনি।  

বাংলাদেশ সময়: ১৮২৭ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
এমআরপি/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।