ঢাকা, বুধবার, ২১ শ্রাবণ ১৪২৭, ০৫ আগস্ট ২০২০, ১৪ জিলহজ ১৪৪১

জাতীয়

সংসদ সদস্য বাদলের মৃত্যুতে মন্ত্রিসভায় শোকপ্রস্তাব

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১১ ০৯:০২:১২ পিএম
সংসদ সদস্য বাদলের মৃত্যুতে মন্ত্রিসভায় শোকপ্রস্তাব

ঢাকা: চট্টগ্রাম-৮ আসনের তিনবারের সংসদ সদস্য ও জাসদ নেতা মঈন উদ্দীন খান বাদলের মৃত্যুতে মন্ত্রিসভায় শোকপ্রস্তাব গ্রহণ করা হয়েছে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে সোমবার (১১ নভেম্বর) সচিবালয়ে মন্ত্রিসভার নিয়মিত বৈঠকে প্রয়াত এ সংসদ সদস্যের জন্য শোকপ্রস্তাব গ্রহণ করা হয়।

বৈঠক শেষে ব্রিফিংয়ে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম এ তথ্য জানান।

তিনি বলেন, সভার শুরুতে বিবিধ আলোচনায় জাতীয় সংসদের চট্টগ্রাম-৮ আসনের সংসদ সদস্য, অভিজ্ঞ পার্লামেন্টারিয়ান, বিশিষ্ট রাজনীবিদ, বীর মুক্তিযোদ্ধা জনাব মঈন উদ্দীন খান বাদলের মৃত্যুতে শোক প্রস্তাব গৃহীত হয়েছে।

গত ৭ নভেম্বর ভারতের বেঙ্গালুরের নারায়ণ হৃদরোগ রিসার্চ ইনস্টিটিউট অ্যান্ড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মঈন উদ্দীন খান বাদল। তার বয়স হয়েছিল ৬৭ বছর।

জাসদের কার্যকরী পরিষদের সভাপতি বাদল ১৯৫২ সালের ২১ ফেব্রুয়ারি চট্টগ্রামের বোয়ালখালীর সাতেলিতে জন্মগ্রহণ করেন। ২০০৮ সালে নবম জাতীয় সংসদ নির্বাচনে জাসদের প্রার্থী হিসেবে তিনি সংসদ সদস্য নির্বাচিত হন। এছাড়া দশম জাতীয় সংসদ ও সবশেষ একাদশ জাতীয় সংসদেও সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন এ নেতা।  

বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯ 
এমআইএইচ/এইচজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa