ঢাকা, বুধবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রায়পুরায় জমি নিয়ে বিরোধে এক ব্যক্তি খুন

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫১ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
রায়পুরায় জমি নিয়ে বিরোধে এক ব্যক্তি খুন

নরসিংদী: নরসিংদীর রায়পুরায় জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের ছুরিকাঘাতে মানিক মিয়া (৫০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িত সন্দেহে এক জনকে আটক করেছে পুলিশ।

সোমবার (১১ নভেম্বর) সকালে রায়পুরা থানার উপ-পরিদর্শক (এসআই) দেব দুলাল বাংলানিউজকে এ তথ্য জানান।

এর আগে, রোববার (১০ নভেম্বর) রাতে উপজেলার রায়পুরা ইউনিয়নের মাহমুদপুর ঈদগাঁ সংলগ্ন ব্রিজের ওপর এ ঘটনা ঘটে।

নিহত মানিক একই এলাকার বাসিন্দা।

নিহতের পারিবারিক সূত্র জানায়, গত তিন মাস ধরে মানিকের সঙ্গে জমি সংক্রান্ত বিষয় নিয়ে প্রতিবেশী ইব্রাহিম হাজীসহ আরও কয়েকজনের বিরোধ চলছিল। রোববার রাতে স্থানীয় হাসিমপুর মৌলভীবাজার থেকে মানিক তার ছেলে রাজিবকে সঙ্গে নিয়ে বাড়ি ফিরছিলেন। পথে মাহমুদপুর ব্রিজের কাছে পৌঁছালে জমির বিরোধের জের ধরে ইব্রাহিম তার লোকজন নিয়ে মানিক ও রাজিবকে ঘিরে ধরে। সেময় মানিকের পেটে ছুরিকাঘাত করে ইব্রাহিমের ছেলে মাসুদ। এমন অবস্থায় প্রাণ বাঁচাতে ছেলে রাজিব দৌড়ে গিয়ে বাড়ির লোকজনকে খবর দেয়। পরে তারা ঘটনাস্থল থেকে আহতাবস্থায় মানিককে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এসআই দেব দুলাল জানান, সকালে ময়নাতদন্তের জন্য মানিকের মরদেহটি নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িত সন্দেহে এক জনকে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১৩৫০ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।