ঢাকা, শনিবার, ১৪ বৈশাখ ১৪৩১, ২৭ এপ্রিল ২০২৪, ১৭ শাওয়াল ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬১৬ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
সৈয়দপুরে সড়ক দুর্ঘটনায় নারীর মৃত্যু

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে মাইক্রোবাস চাপায় মোমেনা খাতুন (৪৫) নামে এক নারীর মৃত্যু হয়েছে। 

সোমবার (১১ নভেম্বর) সকালে এ দুর্ঘটনা ঘটে। মোমেনা ওই উপজেলার কামারপুকুর ইউনিয়নের অসুরখাই ডাক্তারপাড়া গ্রামের সিদ্দিক হোসেনের স্ত্রী।

স্থানীয়রা জানান, মোমেনা বাসা-বাড়িতে ঝিয়ের কাজ করেন। প্রতিদিনের মতো সোমবার সকালেও তিনি কাজের জন্য বাড়ি থেকে বের হন। পথে বাড়ি সংলগ্ন গ্রামীণ পাকা সড়কে একটি মাইক্রোবাস পেছন থেকে তাকে চাপা দেয়। এমনকি তাকে তিন কিলোমিটার পর্যন্ত টেনে-হেঁচড়ে নিয়ে যায় মাইক্রোবাসটি। পরে সৈয়দপুর বাস টার্মিনাল এলাকায় স্পিডব্রেকারের সঙ্গে গাড়িটি ধাক্কা খেলে তার মরদেহ পড়ে যায়। মাইক্রোবাসটি রংপুরের দিকে পালাতে থাকলে খবর পেয়ে তারাগঞ্জ এলাকায় হাইওয়ে পুলিশ সেটিকে আটক করে।  

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা বাংলানিউজকে জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে এবং প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে। ঘাতক মাইক্রোবাসটি তারাগঞ্জে একটি রিকশাভ্যানকেও ধাক্কা দিয়েছে এবং মাইক্রোটি জব্দসহ চালককে আটক করা হয়েছে।  

বাংলাদেশ সময়: ১১১৫ ঘণ্টা, নভেম্বর ১১, ২০১৯
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ