bangla news

একসঙ্গে ৩ সন্তানের জন্ম!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৯-১১-১০ ৯:০০:২৫ পিএম
একসঙ্গে তিনটি ছেলে সন্তানের জন্ম দেন রাশিদা বেগম। ছবি: বাংলানিউজ

একসঙ্গে তিনটি ছেলে সন্তানের জন্ম দেন রাশিদা বেগম। ছবি: বাংলানিউজ

মাগুরা: মাগুরায় এক সঙ্গে তিনটি ছেলে সন্তানের জন্ম দিয়েছেন রাশিদা বেগম নামে এক ‍গৃহবধূ। জন্ম নেওয়া তিনটি নবজাতকই সুস্থ্য রয়েছে বলে জানিয়েছেন চিকিৎসকরা।

বর্তমানে রাশিদা বেগম ল্যাব সিটি মেডিক্যাল সার্ভিসেস প্রাইভেট হাসপাতালের ৯ নম্বর ওয়ার্ডে চিকিৎসাধীন রয়েছেন। এ তিনটি সন্তান ছাড়াও রাশিদা বেগমের ১৩ বছর বয়সী একটি ছেলে ও পাঁচ বছর বয়সী একটি মেয়ে রয়েছে।

রাশিদা বেগমের বাড়ি মহম্মদপুর উপজেলার বাবুখালী ইউনিয়নের হরিনাডাঙ্গা গ্রামের মাহবুব আলমের স্ত্রী। মাহবুর আলম বসুন্ধরা গ্রুপের শিপ-ব্লিডিংয়ে চাকরি করেন।

হাসপাতালের সিনিয়র স্টাফ নার্স চম্পা বেগম বাংলানিউজকে জানান, রোববার বিকেলে রাশিদা বেগম সিজারিয়ান অপারেশনের মাধ্যমে তিনটি ছেলে সন্তানের জন্ম দেন। নবজাতক শিশু তিনটি সুস্থ রয়েছে।

এক সঙ্গে তিনটি ছেলে সন্তান প্রসবের অনুভূতি জানতে চাইলে রাশিদা বেগম বাংলানিউজকে বলেন, এক সঙ্গে তিনটি বাচ্চা জন্ম দেওয়া সত্যিই সৌভাগ্য। আপনারা সবাই আমার সন্তানদের জন্য দোয়া করবেন তারা যেন সুস্থ্য থাকে।

ল্যাব সিটি প্রাইভেট হাসপাতালের মালিক ওয়াজেদ আলী বাংলানিউজকে বলেন, এক সঙ্গে তিনটি ছেলে সন্তানের জন্ম নেওয়ার ঘটনা সচারচর ঘটে না। 

বাংলাদেশ সময়: ২০৫৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
এনটি

ক্লিক করুন, আরো পড়ুন :   মাগুরা
        ইউটিউব সাবস্ক্রাইব করুন  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

Alexa
cache_14 2019-11-10 21:00:25