ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

তানভিরুল আলম রাজশাহী শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান

শরীফ সুমন, জেলা প্রতিনিধি | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০১ ঘণ্টা, সেপ্টেম্বর ৫, ২০১০

রাজশাহী: রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের নতুন চেয়ারম্যান হিসেবে তানভিরুল আলমকে নিয়োগ দেয়া হয়েছে। এতদিন তিনি শিক্ষা বোর্ডের সচিব হিসেবে দায়িত্ব পালন করছিলেন।

বিদায়ী চেয়ারম্যান ড. দীপ কেন্দ্রনাথ দাসকে পাবনা জেলার শহীদ বুলবুল কলেজের অধ্য হিসেবে বদলি করা হয়েছে। রোববার দুপুরে শিক্ষা মন্ত্রণালয়ের পাঠানো এক ফ্যাক্স বার্তায় এ আদেশ জানানো হয়।

শিক্ষা মন্ত্রণালয়ের সিনিয়র সহকারী সচিব মালেকা খায়রুন নেছার স্বাক্ষরিত ওই ফ্যাক্স বার্তায় বলা হয়, মহামান্য রাষ্ট্রপতির আদেশক্রমে এ রদবদল আনা হয়েছে।

এ বিষয়ে রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের বিদায়ী চেয়ারম্যান ড. দীপ কেন্দ্রনাথ দাস বাংলানিউজটোয়েন্টিফোর.কম.বিডির কাছে বদলির আদেশ প্রাপ্তির বিষয়টি স্বীকার করেন।

ড. দীপ কেন্দ্রনাথ বলেন, “নতুন চেয়ারম্যানকে সবকিছু বুঝিয়ে দিয়ে যত দ্রুত সম্ভব তিনি নতুন কর্মস্থলে যোগদান করবেন। ”

অপরদিকে, রাজশাহী শিক্ষা বোর্ডের নয়া চেয়ারম্যান অধ্যাপক তানভিরুল আলম বলেন, “তাড়াহুড়োর কিছু নেই। বিদায়ী চেয়ারম্যান তার কাছে দায়িত্ব বুঝিয়ে দিলেই তিনি ওই পদে যোগদান করবেন এবং যথারীতি কাজ শুরু করবেন। ”
উল্লেখ্য, গত ২০০৯ সালের ৩০ মার্চ ড. দীপ কেন্দ্রনাথ দাস সাবেক চেয়ারম্যান অধ্যাপক এনামুল হকের কাছ থেকে রাজশাহী মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের চেয়ারম্যানের দায়িত্বভার গ্রহণ করেন।

বাংলাদেশ সময়: ১৬:৫২ ঘণ্টা, সেপ্টেম্বর ০৫, ২০১০

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।