ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

বনানীতে ভ্যানচালককে বাঁচাতে গিয়েই ১৩ পুলিশ আহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৩ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
বনানীতে ভ্যানচালককে বাঁচাতে গিয়েই ১৩ পুলিশ আহত ঢামেক হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন আহতরা। ছবি: বাংলানিউজ

ঢাকা: রাজধানীর বনানীতে আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন) সদস্যদের বহনকারী একটি পিকআপভ্যান চলন্ত অবস্থায় উল্টে গিয়ে ১৩ জন এপিবিএন পুলিশ সদস্য আহত হয়েছেন।

রোববার (১০ নভেম্বর) ভোর সোয়া ছয়টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এদের মধ্যে বেশ কয়েকজন আহত এপিবিএন পুলিশ সদস্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে চিকিৎসা নিয়েছে।

ঢামেক হাসপাতালে চিকিৎসা নিতে আসা ছয়জন হলেন-আশরাফুল, মামুন শেখ, লাজু, মনির হোসেন, সোহেল ও মোশারফ।

আহত এপিবিএন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মনির হোসেন বাংলানিউজকে জানান, ভোরে উত্তরা থেকে একটি পিকআপভ্যানে করে আমরা ১৫ জন ধানমন্ডিতে সুধাসদনে ডিউটিতে যাচ্ছিলাম। আমাদের বহনকারী পিকআপভ্যানটি বনানী-১১ নম্বর রোডে ইলেকট্রিক্যাল ফুটওভার ব্রিজের সামনে এলে হঠাৎ একটি তিনচাকার ভ্যান চলন্ত গাড়িটির সামনে এসে পড়ে। এ সময় পিকআপভ্যানচালক ওই গাড়িটিকে বাঁচাতে গিয়েই আমাদের গাড়িটি উল্টে যায়। এতে সবাই কমবেশি আহত হয়। ঢামেক হাসপাতাল থেকে বেশ কয়েকজন চিকিৎসা নিয়েছেন ও পুলিশ হাসপাতাল থেকে বেশ কয়েকজন চিকিৎসা নিচ্ছেন। তবে, এদের মধ্যে গুরুতর আহত কেউ নেই।

ঢামেক হাসপাতালে (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া বাংলানিউজকে জানান, পুলিশ সদস্যদের মধ্যে কেউ গুরুতর আহত নেই। আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়েছে। এছাড়া ওই ভ্যানচালক দুলাল মিয়াও (৫৪) হাসপাতালে এসে প্রাথমিক চিকিৎসা নিয়েছেন।

বাংলাদেশ সময়: ০৯৫২ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
এজেডএস/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।