ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নিখোঁজের ২৬ দিন পর ছাত্রের মরদেহ উদ্ধার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩২৫ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
নিখোঁজের ২৬ দিন পর ছাত্রের মরদেহ উদ্ধার

যশোর: যশোরে নিখোঁজ হওয়ার ২৬ দিন পর পল্লব কান্তি (১৬) নামে এক কলেজছাত্রের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

শনিবার (৯ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উদ্ধার করা হয়। পল্লব কান্তি যশোর সদর উপজেলার জগন্নাথপুর বারোইপাড়ার বিকাশ কুমারের ছেলে ও সিংগিয়া আদর্শ ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র।

যশোর কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মনিরুজ্জামান বাংলানিউজকে বলেন, গত ১৪ অক্টোবর থেকে পল্লব নিখোঁজ ছিল। এ ঘটনায় তার পরিবার থানায় একটি সাধারণ ডায়েরি করেন। নিখোঁজের পর পুলিশ তার মোবাইল ট্রেকিং করে যশোরের বসুন্দিয়া এলাকায় দেখতে পায়। পুলিশ সন্দেহজনকভাবে জগন্নাথপুরের অপূর্ব ও জঙ্গলবাধাল গ্রামের ইশান নামে তার দুই বন্ধুকে আটক করে। পরে তারা পুলিশের কাছে পল্লবকে হত্যার কথা স্বীকার করেন। তাদের তথ্যানুযায়ী শনিবার সন্ধ্যায় অপূর্বের নানা আজিজার রহমানের বাড়ি থেকে পল্লবের মরদেহ উদ্ধার করে। পরে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।

যশোরের অতিরিক্ত পুলিশ সুপার গোলাম রাব্বানি বাংলানিউজকে বলেন, ঘটনাটি শুনেছি। তবে জড়িতদের আটক করে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮২১ ঘণ্টা, নভেম্বর ১০, ২০১৯
ইউজি/এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।